ফরাজগঞ্জ ইউপি নির্বাচনে নৌকা প্রার্থী মুরাদের উঠান বৈঠক

প্রচ্ছদ » রাজনীতি » ফরাজগঞ্জ ইউপি নির্বাচনে নৌকা প্রার্থী মুরাদের উঠান বৈঠক
শনিবার, ১৭ অক্টোবর ২০২০



মোঃ শাহিন আলম মাকসুদ, লালমোহন ॥
ভোলার-লালমোহন উপজেলায় আসন্ন ৬নং ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৬ অক্টোবর শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় ৮নং ওয়ার্ডের সুলতান পাটোয়ারী বাড়িতে সাবেক মেম্বার মোস্তফা কামালের আয়োজনে নৌকার প্রার্থী মুরাদের উঠান বৈঠক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

---

অনুষ্ঠানে নৌকার প্রার্থী ফরহাদ হোসেন মুরাদ বলেন, ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার টিকিট দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছেন। আগামী ২০ তারিখে এই নৌকার বিজয়ে আপনারা সকলে দল মত নির্বিশেষে উন্নয়নের ধারাকে অগ্রগতিতে আনার জন্য নৌকা মার্কায় শতভাগ ভোট দিবেন। উন্নয়নের মার্কা নৌকা, পৃথিবীর অন্যান্য দেশগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল উন্নয়নে রুপান্তর বাংলাদেশ কে অনুকরণ করছে। ফরাসগঞ্জবাসি জানেন আমি বিগত দিনে চেয়ারম্যান না থেকেও এই ফরাজগঞ্জ ইউনিয়নের রাস্তা ঘাটের অনেক উন্নয়ন করেছি। এই ফরাজগঞ্জ ইউনিয়নে বিদ্যুৎ ছিল না, রাস্তাঘাট অবহেলিত ছিল ভোলা-৩ আসনের সংসদ সদস্য জনাব আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের সহযোগিতায় আমি এ সকল উন্নয়ন মূলক কাজ করেছি। এই ফরাজগঞ্জ ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও ইভটিজিংমুক্তসহ একটি উন্নয়নের মডেল ইউনিয়নে রুপান্তর করবো ইনশাআল্লাহ।
উক্ত উঠান বৈঠক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক স¤পাদ মফিজুর রহমান, সদস্য মনিরুল হক মিঠু, সাতানী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার, ফরাজগঞ্জ ইউনিয়নের আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেহেমের রহমান বুলবুল, লালমোহন মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সাধারণ সম্পাদক বজলুর রহমান, লালমোহন পৌরসভা আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মতিন মুন্সি। উঠান বৈঠক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আবুল কাশেম পাটোয়ারী প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৫:১৯:১১   ৩৭০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

রাজনীতি’র আরও খবর


বিজয়ী হলে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো: মোশারেফ হোসেন
মটরসাইকেল ও উড়োজাহাজ প্রার্থীর গণসংযোগ ও লিফলেট বিতরণ
মনপুরায় ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ না করায় চেয়ারম্যান পদে মনোনয়ন বাতিল
আনারস মার্কায় ভোট দিবেন এটাই আপনাদের কাছে আমার চাওয়া: মোশারেফ হোসেন
নির্বাচন হবে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ, সবাই কেন্দ্রে এসে ভোট দিবেন: মোহাম্মদ ইউনুছ
উপজেলা পরিষদ নির্বাচনে উঠান বৈঠক করে চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন
মোটরসাইকেল ও উড়োজাহাজ প্রতীকে ভোট চাইলেন: মোহাম্মদ ইউনুস
মনপুরা: শেষ দিনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
পুনরায় জনগণের সেবা করার সুযোগ চান প্রার্থী মাহফুজা ইয়াছমিন
এবারও নির্বাচিত হলে আগের অসমাপ্ত কাজ সম্পূর্ণ করবো: মোশারেফ হোসেন



আর্কাইভ