উপজেলা পরিষদ নির্বাচনে উঠান বৈঠক করে চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন

প্রচ্ছদ » জেলা » উপজেলা পরিষদ নির্বাচনে উঠান বৈঠক করে চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন
শনিবার, ১১ মে ২০২৪



---

স্টাফ রির্পোর্টার।।

ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মাঠ চষে বেড়াচ্ছেন আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন। প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা, নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। তিনি সাধারণ মানুষের কাছে গিয়ে ভোট এবং দোয়া চাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধায় ভেলুমিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ফকির বাড়িতে উঠান বৈঠক করেন। সাধারন ভোটারদের নানা প্রতিশ্রুতি সহ বর্তমান সরকারে উন্নয়ন কর্মকাণ্ড, আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরেন। উপজেলার উন্নতি এবং জনগনের পাশে থেকে সেবা করার লক্ষ্যেই ৩য় বারের মতো তিনি এবার ও উপজেলা পরিষদ নির্বাচনে’ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করবেন।

পাশাপাশি চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোশাররফ হোসেনকে বিজয় করার লক্ষে ভোলা পৌর যুবলীগের আয়োজনে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

---

বিকেলে ভোলা পৌরসভার উকিল পারা এলাকায় উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতিক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোশাররফ হোসেনের নির্বাচনী প্রধান কার্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোশাররফ হোসেন, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং ভাইস চেয়ারম্যান প্রার্থী আজিজুল ইসলাম,জেলা আওয়ামিলীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, সহ সভাপতি আশ্রাফুল জামান রাজিব, পৌর যুবলীগের সভাপতি নুরুন্নবী শামীম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুকুল, এছাড়াও পৌরসভা ও ইউনিয়ন সহ ওয়ার্ড যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ অন্যন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোশাররফ হোসেন মশু মিয়া কে বিপুল ভোটে বিজয় করার লক্ষে একযোগে কাজ করা সহ পাশাপাশি সকলকে আনারস প্রতিকের নির্বাচনী প্রচার প্রচারনা করার জন্য আহ্বান জানান

বাংলাদেশ সময়: ০:১৪:০২   ৯৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


উপজেলা নির্বাচনকে সামনে রেখে উপকূল জুড়ে কোস্টগার্ড মোতায়েন
ভোলায় জেলা প্রশাসন মিনি পার্ক এর শুভ উদ্বোধন
শেষ দিনেও সরগরম ছিলো বোরহানউদ্দিনের নির্বাচনী মাঠ
ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক



আর্কাইভ