এবারও নির্বাচিত হলে আগের অসমাপ্ত কাজ সম্পূর্ণ করবো: মোশারেফ হোসেন

প্রচ্ছদ » জেলা » এবারও নির্বাচিত হলে আগের অসমাপ্ত কাজ সম্পূর্ণ করবো: মোশারেফ হোসেন
বৃহস্পতিবার, ৯ মে ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

দ্বিতীয় ধাপে আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোলায় নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা প্রচারণা, গণসংযোগ, উঠান সভায় ব্যস্ত সময় পার করছে। বুধবার (৮ মে) বিকালে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের হাওলাদার বাজার এলাকায় আগামী ২১ মে ভোলা সদর উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে দুই বারের চেয়ারম্যান ও বর্তমানে চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন আনারস প্রতীকের লিফলেট বিতরন ও গণসংযোগ করেছে।

এ সময় তিনি সকল শ্রেণীর মানুষের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন। এসময় তিনি ভোটারদের দ্বারে দ্বারে কাছে গিয়ে আনারস প্রতীকে ভোট চান তিনি। এ সময় তিনি বিভিন্ন দোকান মালিক ও সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করে আনারস প্রতীকে ভোট চান। এছাড়াও একই সময় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: আজিজুল ইসলাম চশমা প্রতীকে ভোট চান ভোটারদের কাছে।

চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন বলেন, আমি টানা দুইবার উপজেলার চেয়ারম্যান থেকে গরীব দুঃখী অসহায় সাধারণ মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নের কাজ করেছি। তাই আগামী নির্বাচনকে সামনে রেখে যেখানেই যাই না কেন ব্যাপক সাড়া পাচ্ছি। তাই আমি আশাবাদি আগামী ২১ মের উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কার জয় সুনিশ্চিত।

আমি ১০ বছর ধরে ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যানের দায়িত্বে ছিলাম। চেয়ারম্যান থাকাকালীন বিভিন্ন ইউনিয়নের মৌলিক চাহিদাগুলো পূরণ করতে চেষ্টা করেছি। বিশেষ করে গ্রামঞ্চলে বিশুদ্ধ পানির জন্য টিউবওয়েলর ব্যাপক চাহিদা। সেটা প্রায় ৮০ ভাগ পূরণ করেছি। আশা করি আগামীতে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে ভোলা সদর উপজেলার শতভাগ বিশুদ্ধ পানির ব্যবস্থা করার জন্য আরো পর্যাপ্ত টিউবওয়েল স্থাপন করবো।

এছাড়াও পশ্চিম ইলিশা ২টি গ্যাসে কূপ রয়েছে। সেই গ্যাসকে কাজে লাগিয়ে গৃস্থলে ব্যবহারের পাশাপাশি গ্যাস ভিত্তিক শিল্প-কারখানা স্থাপন করে এই এলাকার তরুণদের কর্মসংস্থান সৃষ্টি করবো।

তিনি আরো বলেন, ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ এর উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখতে আনারসকে বিজয়ী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন, পশ্চিম মিলিশা ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামী ২১ মে ভোলা সদর উপজেলাসহ দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলা পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ০:৩৮:৪১   ৭১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪



আর্কাইভ