মনপুরা: শেষ দিনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

প্রচ্ছদ » মনপুরা » মনপুরা: শেষ দিনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
শুক্রবার, ১০ মে ২০২৪



---

মনপুরা প্রতিনিধি ॥

ভোলার মনপুরা উপজেলা পরিষদ নির্বাচনের শেষ দিন ৯ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এদের মধ্যে ৪ জন উপজেলা চেয়ারম্যান পদে, ২ জন ভাইস চেয়ারম্যান পদে ও তিনজন মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেন। তবে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী মনোনয়নপত্র দাখিল করেনি।

বৃহস্পতিবার বিকেল ৫ টায় এই তথ্য নিশ্চিত করেন উপজেলা নির্বাচন অফিসার গিয়াস উদ্দিন তালুকদার ও সহকারি রির্টানিং কর্মকর্তার দায়িত্বে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জহিরুল ইসলাম।

জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন মিয়া পদত্যাগ করে মনোনয়ন দাখিল করেন, ৪ নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলি উল্লা কাজল ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ না করে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেন। এছাড়াও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ছিদ্দুকুর রহমান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শাহরিয়ার চৌধুরী দীপক চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেন।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) বর্তমান ভাইস চেয়ারম্যান আবদুর রহমান রাসেদ মোল্লা ও সাবেক ভাইস চেয়ারম্যান সালাউদ্দিন হেলাল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান পারভিন আকতার রেবু, আমেনা বেগম ও ইয়াসমিন জাহান মিনু মনোনয়নপত্র দাখিল করেন।

এই প্রসঙ্গে সহকারি রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জহিরুলর ইসলাম জানান, উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন সহ ৯ জন মনোনয়ন দাখিল করেন। বর্তমান উপজেলা চেয়ারম্যান মনোনয়ন দাখিল করেনি। তবে চেয়ারম্যান পদে দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ পত্র দেয়নি।

তফসিল অনুয়ায়ী, ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদের নির্বাচনের মনোনয়ন দাখিলের শেষ সময় ৯ মে। মনোনয়নপত্র যাচাই-বাছাই ১২ মে, মনোনয়নপত্র প্রত্যাহার শেষ দিন ১৯ মে, প্রতিক বরাদ্ধ ২০ মে ও ভোট ৫ জুন।

বাংলাদেশ সময়: ১৯:৫৭:২০   ৭৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

মনপুরা’র আরও খবর


মনপুরায় ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ না করায় চেয়ারম্যান পদে মনোনয়ন বাতিল
মনপুরা: শেষ দিনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
মনপুরায় ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ করে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল
অবশেষে মনপুরায় বাস্তাবায়ন হচ্ছে বঙ্গবন্ধু চিন্তানিবাস কেন্দ্রিক পর্যটন কেন্দ্র
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
মনপুরায় খাল থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার
মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি
মনপুরায় প্রাণীসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন
মনপুরায় অসহায় ২৫ পরিবারকে ঈদ উপহার দিলেন এসপি
মনপুরায় ঝড়ে ক্ষতিগ্রস্থদের জন্য এমপি জ্যাকবের তিন লক্ষ টাকা অনুদান



আর্কাইভ