বেড়াতে নিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রচ্ছদ » অপরাধ » বেড়াতে নিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪



---

চরফ্যাশন প্রতিনিধি ॥

চরফ্যাশনে বেড়ানোর কথা বলে এওয়াজপুর ইউনিয়নের দৌলতগঞ্জ বাজার সংলগ্ন একটি ডেইরী ফার্মে খামারের নির্জন বাগানে নিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক উৎপল চন্দ্র শীলকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ। সোমবার ৪মার্চ দুপুরে চরফ্যাশন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাকে সোপর্দ করেন শশীভূষণ থানা পুলিশ।

সূত্রে জানা যায়, গত ৩মার্চ রবিবার দুপুরে বেড়াতে যাওয়ার জন্য বাড়ি থেকে ওই যুবতীকে ডেকে নিয়ে এওয়াজপুরের ওই ডেইরী ফার্মের নির্জন বাগানে ফেলে ওই যুবতীকে জোরপূর্বক ধর্ষণ করে যুবক উৎপল চন্দ্র শীল। ধর্ষক উৎপল শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের করিমপুর গ্রামের তপন চন্দ্র শীলের ছেলে। অপরদিকে ভুক্তভোগী যুবতীর বাড়ি পার্শ্ববর্তী চরকলমী ইউনিয়নের দক্ষিণ মঙ্গল গ্রামে এবং সে স্থানীয় মাঝেরচর মাদ্রাসার ফাযিল শ্রেণির ছাত্রী। রবিবার রাতে ধর্ষিতা বাদি হয়ে শশীভূষণ থানায় ধর্ষক উৎপল এবং তার সহযোগী সুমনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

ভুক্তভোগী ও পুলিশ সূত্রে আরও জানাযায়, এক সপ্তাহ আগে চলার পথে অটোতে যুবক উৎপলের সাথে যুবতীর দেখা ও পরিচয় হয়। ঘটনার দিন দুপুরে উৎপল বেড়ানোর কথা বলে যুবতীকে চরফ্যাশনের বশরত উল্যাহ চৌমুহনী এলাকায় ডেকে নেয়। সেখান থেকে ঘটনাস্থল এওয়াজপুর গ্রামের দৌলতগঞ্জ বাজার সংলগ্ন ডেইরী ফার্মের বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষিতার ডাক-চিৎকারে স্থানীয় রাসেল নামের এক যুবক ঘটনাস্থলে এসে ধর্ষণের ভিডিও ধারন করেন এবং ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেন।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, মামলার এজাহারভূক্ত প্রধান আসামী উৎপলকে গ্রেপ্তার করে সোমবার আদালতে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার অনুষ্ঠানিকতার জন্য ওই যুবতীকে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার অপর আসামী সুমনকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। জব্দ করা হয়েছে ধর্ষণের ভিডিও ফুটেজসহ প্রত্যক্ষদর্শী রাসেলের মোবাইল।

বাংলাদেশ সময়: ১:০৫:২১   ১১৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ



আর্কাইভ