চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ
শুক্রবার, ১০ মে ২০২৪



---

এম শফিকুল ইসলাম, চরফ্যাশন ॥

চরফ্যাশনের আসলামপুরের ৪নং ওয়ার্ডের বাসিন্দা আলী আজগর নামে এক ব্যবসায়ীকে হাত পা ও মুখ বেধেঁ নির্জন স্থানে নিয়ে মারধরের অভিযোগ উঠেছে প্রতিপক্ষ ব্যবসায়ী নুরুদ্দিন গং এর বিরুদ্ধে।

গত মঙ্গলবার (৭ মে) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে বারু মাস্টার বাড়ির ব্রিজের নিকটবর্তী হানিফ মাওলানার পরিত্যক্ত বাড়ির পিছনে এ ঘটনা ঘটে। এই বিষয়ে ভুক্তভোগী আলী আজগর বাদী হয়ে চরফ্যাশন থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, ভুক্তভোগী আলী আজগর চরফ্যাশন বাজারে ভাঙ্গারী ব্যবসা করে, ঘটনার দিন রাত ১০ টায় দোকানের মাল বিক্রির টাকা সহ বাড়ি যাওয়ার পথে নুরুদ্দিন, শাহাদাত, নোমান, হাবিব, সুমনসহ আট থেকে নয়জন আলী আজগরের মুখ, হাত, পা বেধেঁ উল্লেখিত পরিত্যক্ত বাড়ির পিছনে নিয়ে দেশিয় রড, লাঠি দিয়ে বেধড়ক মারধর করে গুরুতর জখম করে। এক পর্যায়ে তার ডাক চিৎকারে অভিযুক্তরা ভুক্তভোগীকে হত্যার হুমকি দিয়ে দ্রুত চলে যায়।

পরে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ভুক্তভোগী আলী আজগর জানান, আমার ভাঙ্গারী ব্যবসা বন্ধ করতে নুরুদ্দিন গং বহুবার আমাকে হুমকি দেয়। এর জের ধরে আমার উপর তারা পরিকল্পিতভাবে এই হামলা করে আমার কাছ থেকে নগদ অর্থ লুটে নিয়েছে।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় আলী আজগর বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অভিযুক্ত নুরুদ্দিনের সাথে তার বিরুদ্ধে উঠা অভিযোগের বিষয় জানতে চাইলে তিনি আজকের ভোলাকে জানান, এই ঘটনার সাথে আমি সহ আমার পরিবারের কেউ জড়িত নই।

বাংলাদেশ সময়: ১৯:৫৪:৩১   ১৩৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ



আর্কাইভ