লালমোহনে শিশুকে অপহরণের পর ৫ লাখ টাকা দাবি, অতঃপর…

প্রচ্ছদ » অপরাধ » লালমোহনে শিশুকে অপহরণের পর ৫ লাখ টাকা দাবি, অতঃপর…
বুধবার, ৮ মে ২০২৪



---

লালমোহন প্রতিনিধি ॥

ভোলার লালমোহন উপজেলায় আরাফাত হোসাইন সোয়াইব নামে ৭ বছর বয়সী এক অপহৃত শিশুকে উদ্ধার করেছে পুলিশ। একইসঙ্গে আটক করা হয়েছে অপহরণকারী মো. রাসেল ওরুফে ভুট্টুকে (২৪)।

রোববার রাত ২টার দিকে পার্শ্ববর্তী চরফ্যাশন পৌরশহরের গ্রীণ প্যালেস হোটেল থেকে অপহৃত ওই শিশুকে উদ্ধার এবং অপহরণকারীকে আটক করা হয়। আটককৃত অপহরণকারী মো. রাসেল উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সৈয়দাবাদ এলাকার মৃত মামুন উর রশিদের ছেলে।

সোমবার বিকেলে এ বিষয় নিয়ে লালমোহন থানার আয়োজনে সংবাদ সম্মেলন করা হয়। অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. আসাদুজ্জামান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের লর্ডহার্ডিঞ্জ বাজারের মেজবাহ উদ্দিনের মা পার্টস অ্যান্ড ওয়ার্কশপে চাকরি করতো মো. রাসেল। রোববার বিকেলে মেজবাহ উদ্দিনের নাতি আরাফাত হোসাইন সোয়াইবকে অপহরণ করে নিয়ে যান রাসেল। এরপর রাত প্রায় ৯টার দিকে মেজবাহ উদ্দিনের মুঠোফোনে কল দিয়ে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, এরপর বিষয়টি ওই শিশুর নানা থানায় জানালে তথ্য-প্রযুক্তির সহযোগিতায় চরফ্যাশন পৌরশহরের গ্রীণ প্যালেস হোটেল থেকে অপহৃত শিশুকে উদ্ধার করা হয় এবং অপহরণকারী মো. রাসেলকে আটক করা হয়। এ ঘটনায় ওই শিশুর নানা মেজবাহ উদ্দিন বাদী হয়ে লালমোহন থানায় রাসেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বাবুল আখতার, লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলম, ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেনসহ থানার পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২:০৮:৫৩   ৪৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ



আর্কাইভ