আমি কোন ফুলকুঁড়িকে অন্যায়ের সাথে জড়িত থাকতে দেখিনি: বিচারপতি আবদুর রউফ

প্রচ্ছদ » ভোলা সদর » আমি কোন ফুলকুঁড়িকে অন্যায়ের সাথে জড়িত থাকতে দেখিনি: বিচারপতি আবদুর রউফ
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩



---

বিশেষ প্রতিনিধি।।

আমি ২০ বছর ধরে সভাপতি থাকাকালীন কোন ফুলকুঁড়িকে অন্যায়ের সাথে জড়িত থাকতে দেখিনি‌। শুনি নাই কোন মিথ্যা বলতে। দেখি নাই কোন মাদকের ছোবলে পরতে। আগামী দিনে সুন্দর পৃথিবী গড়ার জন্য সুন্দর মানুষ তৈরি করতে হলে সকল মা-বাবার সন্তানকে ফুল কুড়ির হাতে তুলে দিতে হবে। আস্থা রাখতে হবে ফুলকুঁড়ির উপর। তাহলেই আমরা পৃথিবীকে গড়তে হলে সবার আগে নিজেকে গড় এই শ্লোগান বাস্তবায়ন করতে পারব। দেখতে পারব এক সুন্দর পৃথিবী। গতকাল দি প্যাপিলন হোটেলে, ভোলা শহর শাখার আয়োজনে ফুলকুঁড়ি আসরের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক বিচারপতি ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার আবদুর রউফ এসব কথা বলেন।

ফুলকুড়ি আসরের ভোলা জেলা সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে, বিশেষ অতিথি ছিলেন ভোলা প্রেসক্লাব একাংশের সভাপতি অ্যাডভোকেট নজরুল হক অনু, ভোলা প্রেসক্লাব একাংশের কোষাধ্যক্ষ ও দ্বীপকন্ঠের সম্পাদক ইউনুছ শরীফ, ফুলকুড়িয়া আসরের কেন্দ্রীয় কমিটির খেলাধুলা ও ব্যায়াম সম্পাদক, সাব্বির আহমেদ রাফি।

ফুলকুঁড়ি আসরের ভোলা শহর শাখার পরিচালক, আহমেদ সাফওয়ান এর পরিচালনায় এবং সহকারী পরিচালক এনায়েত হোসেনের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, অভিভাবক আতাউর রহমান কামাল। ফুলকুড়ি আসরের সাবেক পরিচালক মনিরুল ইসলাম, জাবেদ মাহমুদ ফিরোজ। অনুষ্ঠানে আবৃত্তি ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতায় বিজয়ীদের ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে শিক্ষক নেতা ইমরান হোসেনের ছেলে ফুলকুঁড়ি মারজুক মেহরাবের ‘বিদ্রোহী’ কবিতা আবৃত্তিতে পুরো উপস্থিতিকে আকর্ষিত করে। প্রতিষ্ঠা বার্ষিকীর এই অনুষ্ঠানে শিশু-কিশোর ও অভিভাবকদের ব্যাপক উপস্থিতি ছিল লক্ষণীয়।

বাংলাদেশ সময়: ১৯:৫৫:৩৯   ৩৪৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


বিজয়ী হলে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো: মোশারেফ হোসেন
মটরসাইকেল ও উড়োজাহাজ প্রার্থীর গণসংযোগ ও লিফলেট বিতরণ
ভোলা পৌরশহর ও বাজারে নেই পাবলিক টয়লেট ॥ জনগনের ভোগান্তি চরমে
মেঘনা-তেঁতুলিয়ায় বাগদার রেণু শিকারের মহোৎসব
‘ক্যাব’ এর ভোলা জেলা কমিটি পুর্নগঠন
বেসরকারিভাবে শতভাগ পাশের হারের শীর্ষে হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়
বিভাগীয় পর্যায়ে লোক ও উচ্চাঙ্গ নৃত্যে ভোলার মেয়ে অহনার ১ম স্থান অর্জন
আনারস মার্কায় ভোট দিবেন এটাই আপনাদের কাছে আমার চাওয়া: মোশারেফ হোসেন
নির্বাচন হবে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ, সবাই কেন্দ্রে এসে ভোট দিবেন: মোহাম্মদ ইউনুছ
ভোলা ক্ষুদে বিজ্ঞানী সংসদের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন



আর্কাইভ