লালমোহনে ছাত্রদলের সাবেক আহ্বায়কের বাস ভবনে সন্ত্রাসী হামলা ব্যাপক ভাংচুর: মেজর (অব.) হাফিজসহ বিএনপি’র নিন্দা

প্রচ্ছদ » অপরাধ » লালমোহনে ছাত্রদলের সাবেক আহ্বায়কের বাস ভবনে সন্ত্রাসী হামলা ব্যাপক ভাংচুর: মেজর (অব.) হাফিজসহ বিএনপি’র নিন্দা
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১



বিশেষ প্রতিনিধি ॥
ভোলার লালমোহনে উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়কে বাস ভবনে সন্ত্রাসী হামলা করে ব্যাপক ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। সন্ত্রাসী হামলার আতংক বিরাজের পাশাপাশি নিরাপত্তাহীনতায় ভূগছেন পুরো পরিবারটি। এঘটনায় কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও ভোলা-৩ আসনের সাবেক সংসদ সদস্য মেজর (অব.) হাফিজ উদ্দিন আহাম্মেদ বীর বিক্রমসহ উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দ নিন্দা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সোমবার (২৯ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলা যুবলীগ নেতা ও কাউন্সিলর রায়হান মাসুমের নেতৃত্বে রিপন কসাই, জুবায়ের, রাকিব পাটওয়ারী, রুবেল, রাসেল, আর্ট শাহিন, শাহাবুদ্দিন, জুয়েল, আবুল বাসার, শাহাদাত ও ইমরানসহ ৩০/৩৫ জন সন্ত্রাসী লালমোহন পৌর সভার ৪নং ওয়ার্ডের নয়ানি গ্রামে উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক শহিদুল ইসলাম হাওলাদার ও তার বড় ভাই লালমোহন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মিজান হাওলাদারের বাস ভবনে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালায়। এ সময় ছাত্রদল নেতার বাসায় থাকা তার বৃদ্ধ মা ছোট ছোট বচ্চা ও স্ত্রী আতংকীত হয়ে পড়েন। এ ঘটনায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপি’র ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব মেজর (অব.) হাফিজ উদ্দিন আহাম্মেদ বীর বিক্রম, ভোলা জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, লালমোহন উপজেলা বিএনপি’র আহ্বায়ক তাহারাত হাফিজ, সদস্য সচিব বাবুল পাঞ্চায়েত, যুগ্ম আহ্বায়ক সোহেল আজিজ শাহিন, ফয়সাল তালুকদার, পৌর বিএনপির সভাপতি ঝান্টু মিয়া, যুবদলের সভাপতি কবির হাওলাদার, সাধারণ সম্পাদক হাসান কাজি, সাংগঠনিক সম্পাদক বশির হাওলাদার, পৌর যুবদল সভাপতি জাকির ইমরাম, সাধারণ সম্পাদক মোঃ মাকসুদ, শ্রমিক দলের সভাপতি শাহিন হাওলাদার প্রমুখ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তারা দোষিদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানান।

বাংলাদেশ সময়: ২২:৪৮:২১   ৩১৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ
লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর উত্তোলনের অভিযোগ
পুত্র মোস্তাফিজুর রহমানের অত্যাচারে অতিষ্ট হয়ে মায়ের সংবাদ সম্মেলন
এমপির নাম ভাঙ্গিয়ে প্রার্থীদের হুমকি ধামকি ॥ আচরন বিধি লঙ্ঘনের অভিযোগ
তজুমদ্দিনের মেঘনায় চিংড়ি মাছের রেনু আহরনের আড়ালে চলছে নানান প্রজাতির মাছের পোনা নিধন
লালমোহনে শিশুকে অপহরণের পর ৫ লাখ টাকা দাবি, অতঃপর…



আর্কাইভ