ভোটবিহীন এই সরকারকে বাংলাদেশের জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না: নাজিম উদ্দিন আলম

প্রচ্ছদ » জেলা » ভোটবিহীন এই সরকারকে বাংলাদেশের জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না: নাজিম উদ্দিন আলম
শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩



---

স্টাফ রিপোর্টার ॥

বিএনপির কেন্দ্রীয় নেতা চরফ্যাশন-মনপুরা সাবেক তিনবারের সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম বলেছেন, এই সরকারের পায়ের নিচে মাটি নাই, জনগণের সমর্থন নাই। জনবিচ্ছিন্ন সরকার, ভোটবিহীন এই সরকারকে বাংলাদেশের মানুষ জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে ভোলা জেলা কৃষক দলের আয়োজনে নবনির্মিত ভোলা সদর ও চরফ্যাশন দক্ষিণ আইচা থানা কৃষক দলের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন।

নাজিম উদ্দিন আলম বলেন, আজকে বাংলাদেশের জনগণ ঐক্যবদ্ধ, বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। তারা বর্তমান এই স্বৈরাচারী সরকারের পতন চায়।এই জনগণের ভোটাধিকার যারা কেড়ে নিয়েছে, যারা গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে। তাদের এই মুহুর্তে পতন চায়। সকল পর্যায়ের বিএনপির নেতাকর্মী অঙ্গ সংগঠন সকলেই রাজপথে জীবন দিতে প্রস্তুুত।

তিনি আরো বলেন, আমাদের ভোলা জেলা ইতিপূর্বে সবচেয়ে আন্দোলন সংগ্রামে অগ্রগামী। ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলমের রক্তে রঞ্জিত ভোলার রাজপথ, সেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের রক্তে রঞ্জিত ভোলা জেলার রাজপথ।আমরা সর্বপ্রথম চলমান আন্দোলনে ভোলা জেলা সর্বাগ্রে রয়েছে। আন্দোলন সংগ্রামে জীবন দিয়ে সেটা প্রমাণ করেছে ভোলা জেলা বিএনপি কতখানি শক্তিশালী এবং তারা অনেক জীবন দিতে যানে,রক্ত দিতে যানে, গণতান্ত্রিক অধিকারের আন্দোলনে, ভোটের অধিকারের আন্দোলনে তারা জীবন দিতে প্রস্তুুত। এই সরকার যদি নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানেরনের নেতৃত্বে যেই কর্মসূচী আসবে সেই কর্মসূচী বাস্তবায়ন করার মধ্যে দিয়ে এই আমরা এই স্বৈরাচার, এই ভোটচোর,এই ভাট ডাকাতকে উৎখাত করে আমাদের নেত্রী খালেদা জিয়াকে মুক্ত করবো, সুচিকিৎসার ব্যবস্থা করবো, গনতন্ত্র ফিরিয়ে আনবো,জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনবো, আইনের শাসন কায়েম করবো, ন্যায়বিচার প্রতিষ্ঠা করবো।

ভোলা জেলা কৃষকদলের মো. আব্দুর রহমান সেন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবুল হাসনাত তসলিমের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, ভোলা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির সোপান, মো. এনামুল হক, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, চরফ্যাশন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতীয়া, সিনিয়র সহ-সভাপতি আ. ন. ম. আমিনুল ইসলাম মিটিজ, চরফ্যাশন পৌর বিএনপি সাধারণ স¤পাদক খায়রুল ইসলাম সোহেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯:৪১:০১   ২০৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
বিজয়ী হলে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো: মোশারেফ হোসেন
মটরসাইকেল ও উড়োজাহাজ প্রার্থীর গণসংযোগ ও লিফলেট বিতরণ
ভোলা পৌরশহর ও বাজারে নেই পাবলিক টয়লেট ॥ জনগনের ভোগান্তি চরমে
মেঘনা-তেঁতুলিয়ায় বাগদার রেণু শিকারের মহোৎসব
শিক্ষা বিমুখ জেলেপল্লীর অধিকাংশ শিশু, জড়াচ্ছে বাপ-দাদার পেশায়
বেসরকারিভাবে শতভাগ পাশের হারের শীর্ষে হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়
বিভাগীয় পর্যায়ে লোক ও উচ্চাঙ্গ নৃত্যে ভোলার মেয়ে অহনার ১ম স্থান অর্জন
আনারস মার্কায় ভোট দিবেন এটাই আপনাদের কাছে আমার চাওয়া: মোশারেফ হোসেন
নির্বাচন হবে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ, সবাই কেন্দ্রে এসে ভোট দিবেন: মোহাম্মদ ইউনুছ



আর্কাইভ