নির্বাচন করতে এসেছি কেউ গুজবে কান দিবেননা ভোটারদের উদ্দেশ্যে: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ

প্রচ্ছদ » ভোলা সদর » নির্বাচন করতে এসেছি কেউ গুজবে কান দিবেননা ভোটারদের উদ্দেশ্যে: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

ভোলা সদর উপজেলা নির্বাচনে ভোটারদের উদ্দেশ্য করে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ ইউনুছ মিয়া বলেছেন, নির্বাচন করতে এসেছি, আপনাদের কাছে আসা ছাড়া বিকল্প নাই।গুজব-তাতে কোন কাজ হবেনা, গুজবে কেউ কান দেবেননা। ভোট মুল্যবান সম্পদ,টাকা দিয়ে কিনা ও জোর করে ছিনিয়ে নেয়ার চিন্তা ভাবনা অনেক দুরে। আমি সুখে-দুঃখে,মহামারি ও প্রাকৃতিক দূর্যোগে আপনাদের সাথে ছিলাম, আপনাদের সাথে থাকবো ইনশাআল্লাহ। শনিবার (২৭ এপ্রিল) চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইউনুস মিয়া সকাল থেকে রাত পর্যন্ত পশ্চিম ইলিশা, ভেদুরিয়া, বাপ্তা ইউনিয়নের বিভিন্ন স্থানে জনসংযোগ ও পথসভা তিনি এসব কথা বলেন।

তার নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়নে ১৫টি পথসভা এবং ভোটারদের সাথে কুশল বিনিময় করেছেন। এবার ভোটার ও সমর্থকদের মধ্যে নির্বাচন নিয়ে আনন্দ উৎসব লক্ষ্য করা গেছে। ভোটারদের উদ্দেশ্য ইউনুছ মিয়া বলেন, আপনারা আমার প্রান, আমি আপনাদের ছেলে, ভাই, ভাতিজা হয়ে আপনাদের সেবা করে বেচে থাকতে চাই। আমি টাকা-পয়সা কামাতে, দখল বাজি করতে, মানুষের প্রতি জুলুম-নির্যাতন চালাতে আসিনি। কারো জমি দখল করে ভোগ করার রাজনীতি আমি করিনা। আমি কারো গিবত বা গুজব নিয়ে মাঠে নামিনি, বিগত ১৫ বছর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। কারো কাছ থেকে কোন কাজে এক কাপ চাও খাইনি। সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন করতে এবং মসজিদ - মাদ্রাসা, রাস্তা-ঘাট, স্কুল-কলেজসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য কাজ করাই আমার ধর্ম। আরেকটি বিষয় জেনে রাখুন, নির্বাচন কমিশন ভোটের সিডিউল দিয়েছেন, বাংলাদেশ আওয়ামীলীগ সরকার দল থেকে প্রার্থী ও প্রতীক দেয়া বন্ধ করে দিয়ে নির্বাচন উন্মক্ত করে দিয়েছেন। যে কেউ নির্বাচন করতে পারবেন। কাউকে বাধা, হুমকি, দামকি ও কোন প্রকার গুজব ছড়ানো যাবেনা। মনে রাখবেন আমিও জেলা আওয়ামীলীগের কর্মী, আমাকে ধাক্কা দিবেন ? আমি কি বসে থাকবো? আপনারা আমাকে সমর্থ দিয়ে সাথে আছেন। বাকীরাও আমাকে তাদের বুকে টেনে নিবে।

আগামী ২১ মে কেন্দ্রে যাবেন নির্ভিঘেœ পছন্দের প্রার্থীদেরকে ভোট দিবেন। ভোট শেষে কেন্দ্রে থেকে ভোট গননা করে ফল নিয়ে বাড়ি যাবেন। এটাই আমাদের দল ও নেতার নির্দেশ। এসময় বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও স্থানীয় জনতা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯:৫২:১০   ৫৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


বিজয়ী হলে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো: মোশারেফ হোসেন
মটরসাইকেল ও উড়োজাহাজ প্রার্থীর গণসংযোগ ও লিফলেট বিতরণ
ভোলা পৌরশহর ও বাজারে নেই পাবলিক টয়লেট ॥ জনগনের ভোগান্তি চরমে
মেঘনা-তেঁতুলিয়ায় বাগদার রেণু শিকারের মহোৎসব
‘ক্যাব’ এর ভোলা জেলা কমিটি পুর্নগঠন
বেসরকারিভাবে শতভাগ পাশের হারের শীর্ষে হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়
বিভাগীয় পর্যায়ে লোক ও উচ্চাঙ্গ নৃত্যে ভোলার মেয়ে অহনার ১ম স্থান অর্জন
আনারস মার্কায় ভোট দিবেন এটাই আপনাদের কাছে আমার চাওয়া: মোশারেফ হোসেন
নির্বাচন হবে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ, সবাই কেন্দ্রে এসে ভোট দিবেন: মোহাম্মদ ইউনুছ
ভোলা ক্ষুদে বিজ্ঞানী সংসদের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন



আর্কাইভ