ইলিশায় মোটরসাইকেলের চাপায় গৃহবধূর মৃত্যু

প্রচ্ছদ » নারী ও শিশু » ইলিশায় মোটরসাইকেলের চাপায় গৃহবধূর মৃত্যু
মঙ্গলবার, ২ জানুয়ারী ২০২৪



স্টাফ রিপোর্টার ॥

ভোলায় মোটরসাইকেলের নিচে চাপা পড়ে রোকেয়া বেগম (৪৭) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়নের গুপ্তমুন্সী গ্রামের আব্দুল গণি পন্ডিত বাড়ীর কাঠমিস্ত্রী আব্দুস সাত্তার পন্ডিতের স্ত্রী এবং চার সন্তানের জননী। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে রোকেয়া বেগমের লাশ দাফনের অনুমতি দিয়েছে পুলিশ।

সোমবার (১ জানুয়ারি) বেলা ১১টার দিকে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় ভোলা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পরাণগঞ্জ বাজার সংলগ্নে তিনি মোটরসাইকেলের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। ভোলা সদর হাসপাতালের দায়িত্বরত পুলিশ সদস্য আবু মুছা এ তথ্য নিশ্চিত করেছেন।

রোকেয়া বেগমের স্বামী আব্দুল সাত্তার পন্ডিত জানান, রোববার সন্ধ্যা ৬টার দিকে রোকেয়া বেগম ও তার শাশুড়ি পাশের বাড়িতে টাকা ধার চাইতে যান। এ সময় ভোলা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়ক পার হতে গেলে দ্রুতগামী একটি মোটরসাইকেল রোকেয়া বেগমকে চাপা দিয়ে চলে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা রোকেয়া বেগমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় তাদের কোনো অভিযোগ না থাকায় বিনাময়নাতদন্তে লাশ নিয়ে যাওয়ার জন্য পুলিশের কাছে আবেদন করেছেন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিঞা জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনাময়নাতদন্তে রোকেয়ার মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১:৩৪:২৯   ১৫৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

নারী ও শিশু’র আরও খবর


বিভাগীয় শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন বৃত্ত মিস্ত্রী
চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
মাদ্রাসা ছাত্র ফরহাদ ৫দিন ধরে নিখোঁজ
‘নকশী কাঁথা’ সেলাই করে ঘুরে দাঁড়ালেন ভোলার আমেনা খানম
ইডেনের ছাত্রীর ৫ দিন ধরে অনশন, পালিয়েছে প্রেমিক
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
বিয়ের দাবিতে চরফ্যাশনে প্রেমিকের বাড়িতে ইডেন কলেজ ছাত্রীর অনশন
চরফ্যাশনে হাসপাতালে গৃহবধূর মৃত্যু সংবাদেই স্বামীসহ সবাই লাপাত্তা



আর্কাইভ