একটি কেন্দ্রে একটি জাল ভোট পড়লেও ঐ কেন্দ্রের নির্বাচন বন্ধ হয়ে যাবে: ভোলায় ইসি আহসান হাবিব

প্রচ্ছদ » জাতীয় » একটি কেন্দ্রে একটি জাল ভোট পড়লেও ঐ কেন্দ্রের নির্বাচন বন্ধ হয়ে যাবে: ভোলায় ইসি আহসান হাবিব
বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩



---

এম শাহরিয়ার ঝিলন ॥

একটি কেন্দ্রে একটি জাল ভোট পড়লেও ঐ কেন্দ্রের নির্বাচন বন্ধ হয়ে যাবে। চাকরি চলে যাবে ঐ কেন্দ্রের দ্বায়িত্ব পালনকারীদের। কোনক্রমেই নির্বাচনে কোন কারচুপি মেনে নেয়া হবে না। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহণযোগ্য ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের জন্য কমিশন সার্বিক প্রস্তুতি নিয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকালে ভোলা জেলা প্রশাসনের আয়োজনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে জেলা প্রশাসক কার্যালয়ে সভায় প্রধান অতিথি হিসেবে মতবিনিময় সভা করেন, নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ আহসান হাবিব খান। সভা শেষে সন্ধ্যায় সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি উপরোক্ত কথা বলেন তিনি। এসময় তিনি আরো বলেন, নির্বাচন কমিশন একটি সাংবিধানিক প্রতিষ্ঠান, সংবিধান সুরক্ষা করা আমাদের দায়িত্ব। ভোটার উপস্থিত করানো প্রার্থীদের দায়িত্ব। আমরা দেশ, গণতন্ত্র, দেশের অর্থনীতি, শিল্প বাচতে চাই। যার জন্য আমাদের গণতন্ত্রকে বাচাতে হবে। স্বচ্ছ গণতন্ত্র ছাড়া দেশকে বাচানো কঠিন হবে। তাই এ নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ। বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ জামিল হাসান, বিপিএম (সেবা), পিপিএম।

---

সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন আল ফারুক মাহমুদ হোসেন (এন) এএফ ডব্লিউ সি,পিএসসি,বিএন, ভোলা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার আরিফুজ্জামান, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান বরিশাল অধিনায়ক লে. কর্নেল কাজী যুবায়ের আলম শোভন পিএসসি,জি+, বিজিবি খুলনা ব্যাটালিয়ান অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ খুরশিদ আনোয়ার, বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ আলাউদ্দিন, পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বিপিএম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর হোসেন, ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সজল চন্দ্র শীল, লালমোহন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ তৌহিদুল ইসলাম, দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ সাইদুজ্জামান, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ রায়হান উজ্জামান, চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার নওরীন হক, মনপুরা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার জহিরুল ইসলাম, তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শুভ দেবনাথ, সকল থানার অফিসার-ইনচার্জগণসহ সংশ্লিষ্ট কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১:৩০:২৬   ২৩৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
ভারতের আনুগত্য নিয়ে দেশ চালাচ্ছে আওয়ামী লীগ: হাফিজ উদ্দিন
আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি: মেজর অব. হাফিজ
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই
আজ ভোলায় আসছেন শিল্পমন্ত্রী ও বিদ্যুৎ জ্বালানি খনিজ সম্পদ প্রতিমন্ত্রী
এখন দেখার বিষয় ইউরোপ আমেরিকা কী কার্ড ফেলে: ব্যারিস্টার পার্থ
জয়ে শুরু বরিশালের
শপথ নিতে মন্ত্রী-প্রতিমন্ত্রীরা বঙ্গভবনে



আর্কাইভ