বিএনপির ডাকে এখন কেউ সারা দেয়না: তোফায়েল আহমেদ

প্রচ্ছদ » জেলা » বিএনপির ডাকে এখন কেউ সারা দেয়না: তোফায়েল আহমেদ
বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩



---

আদিল হোসেন তপু ॥

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখেজমে উঠছে নির্বাচনের প্রচার-প্রচারনা। গণসংযোগসহ নানা কর্মসূচীতে ব্যস্ত সময় পার করছে ভোলার চারটি আসনের আওয়ামী লীগ সমর্থীত প্রার্থীরা। কর্মী সমর্থকদের সাথে নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত ছুটে চলছেন প্রার্থীরা। উন্নয়নের অঙ্গীকার করে ভোটারদের দ্বারে ভোট চাচ্ছেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে ভোলা-১ আসনের সদর রোডে সাধারণ জনগনের মাঝে সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে নৌকা মার্কায় ভোট চান। এসময় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের নৌকা প্রার্থী তোফায়েল আহমেদ সাংবাদিকদের বলেন, বিএনপির কথা মানুষ এখন শুনেনা। বিএনপিকে একটি সন্ত্রাসী দল হিসাবে মানুষ মনে করে। তারা যতই বলুক মানুষ ভোট কেন্দ্র আসবেনা। মানুষ আরো বেশি করে ভোট কেন্দ্রে আসবে।

এসময় তোফায়েল আহমেদ আরো বলেন, নির্বাচনকে বানচাল করার জন্য বিএনপি নির্বাচন বয়কট করেছে। তাদের ডাকে কেউ সাড়া দেয়না। তারা কর্মসূচীর নামে মানুষ মারে। মানুষ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

বাংলাদেশের মানুষ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আস্থা প্রকাশ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক দূর এগিয়ে যাচ্ছে বলে জানান। আজকে বাংলাদেশ পৃথিবীর বুকে একটি মর্যাদাশীল দেশ। আগামী ২০৪১ সালে একটি উন্নয়নশীল দেশ হিসাবে পরিচিত হবে। সেই লক্ষ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। একই সাথে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখতেন সোনার বাংলা গড়ার। সেই স্বপ্ন তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনার হাত ধরে বাস্তবায়ন হতে যাচ্ছে।

এসময় তিনি আরো বলেন, আমি ভোলার বহু উন্নয়ন করছি। ভোলাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করতে কাজ করেছি।আমি ভোলাকে শিল্প নগরী হিসাবে গড়ে তুলবো। ভোলায় পর্যাপ্ত গ্যাস রয়েছে।

যেটা বাংলাদেশের আর কোথাও নেই। ভোলাতে ৯ টি গ্যাস কূপ খনন করা হয়েছে। সবগুলোতেই আমরা গ্যাস পেয়েছি। পৃথিবীর বিভিন্ন দেশে আট দশটি গ্যাসের কূপ খনন করলে একটায় গ্যাস পায়। আমাদের ভোলাতে একটা কূপ খনন করলে সেই গ্যাস ফিল্ডে গ্যাস পাওয়া যায়। সুতরাং ভোলা হবে আন্তর্জাতিক মর্যাদাশীল একটি জেলা। ভোলা হবে একটি শিল্প নগরী। এসময় তিনি আগামীতে ভোলা-বরিশাল ব্রীজ করার আশা ব্যাক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, পৌর মেয়র মনিরুজ্জামান, সহ-সভাপতি দোস্ত মাহমুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, মোহাম্মদ ইউনুছ, সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, সালাউদ্দিন লিংকনসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবিন্দরা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১:২৮:৫৮   ১২৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪



আর্কাইভ