অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান

প্রচ্ছদ » জাতীয় » অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪



---

আল আমিন ॥

ভোলায় জেলা বিএনপির আয়োজনে গণতন্ত্র পুনরুদ্ধারে কারানির্যাতিত নেতাকর্মীদের সংবর্ধনা ও ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ই মার্চ) বিকেলে ভোলা শহরের কালিনাথ রায়ের বাজার এলাকার নলিনী দাস মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ইফতার মাহফিল ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির আহবায়ক গোলাম নবী আলমগীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে (অনলাইনে) উপস্থিত ছিলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভার্চ্যুয়ালি যোগ দিয়ে ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে গৃহবন্দী করে রেখেছেন। তারা দেশে একটি অস্থিতিশীল পরিবেশ তৈরি করে রেখেছে। জ্বালানি তেল, গ্যাস নিত্যপণ্যসহ দেশে এমন কোন কিছু নেই যার দাম দ্বিগুণ থেকে তিনগুণ বৃদ্ধি না করেছে। যাকে যেই জায়গার দায়িত্ব দেয় সে সেখানেই লুটেপুটে খাচ্ছে। সরকার কোন কিছুই নিয়ন্ত্রণ করতে পারছে না। এমনকি কথায় কথায় বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে একের পর এক মামলা হামলা দিয়ে তাদেরকে হয়রানি করছে।

পুরো দেশে আজ অবরুদ্ধ ও দুর্বিষহ অবস্থার সৃষ্টি হয়েছে। রমজানেও প্রত্যেক দ্রব্যের দাম বাড়ানো হয়েছে। অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে। খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে অচিরেই সরকার গঠন হবে। তাদের নেতৃত্বেই সুশাসন প্রতিষ্ঠিত হবে।

---

এছাড়া জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় কমিটির সদস্য হাফিজ ইব্রাহিম, যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি নূরুল ইসলাম নয়ন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হায়দার আলী লেলিন, লালমোহন উপজেলা সভাপতি তাহরাত হাফিজ, সাবেক সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম খান, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ফারুক মিয়া, যুগ্ম সম্পাদক হুমায়ন কবির সোপান, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক যুবদল সভাপতি ইয়ারুল আলম লিটন, কেন্দ্রীয় যুব দলের সাবেক সহ-সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, জেলা যুবদলের সাবেক সদস্য সচিব ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম।

বক্তব্যে তারেক রহমান আরও বলেন, সদ্য অনুষ্ঠিত ৭ জানুয়ারীর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সরকারের একতরফা (ডামি নির্বাচন)জনগণ ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছে। বাংলাদেশ স্বাধীনতার ৫১ বছর পরেও আমাদের ভোটাধিকার নেই, দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধগতি, সরকারি পৃষ্ঠপোষকতায় লক্ষ লক্ষ কোটি টাকা পাচার, অর্থনীতির ভঙ্গর অবস্থায় ব্যাংক গুলো বন্ধ হয়ে যাচ্ছে দেশের এমন করুন অবস্থায় জনগণকে ঐক্যবদ্ধ আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহবান জানান। ইফতার মাহফিলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও মারা যাওয়া নেতাকর্মীদের জন্য দোয়া করা হয়।

এসময় ইফতার মাহফিলে স্বেচ্ছা সেবকদল, শ্রমিকদল, ছাত্রদল এবং বিভিন্ন দলের নেতা কর্মীরাসহ ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০:৫৮:৫৫   ১৫৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
ভারতের আনুগত্য নিয়ে দেশ চালাচ্ছে আওয়ামী লীগ: হাফিজ উদ্দিন
আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি: মেজর অব. হাফিজ
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই
আজ ভোলায় আসছেন শিল্পমন্ত্রী ও বিদ্যুৎ জ্বালানি খনিজ সম্পদ প্রতিমন্ত্রী
এখন দেখার বিষয় ইউরোপ আমেরিকা কী কার্ড ফেলে: ব্যারিস্টার পার্থ
জয়ে শুরু বরিশালের
শপথ নিতে মন্ত্রী-প্রতিমন্ত্রীরা বঙ্গভবনে



আর্কাইভ