অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই

প্রচ্ছদ » আন্তর্জাতিক » অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪



---

বিশেষ প্রতিনিধি ॥

অসামান্য স্থানীয়দের ২০২৪ কমিউনিটি সার্ভিস অ্যাওয়ার্ডে সম্মানিত করা হয়েছে। র‌্যান্ডউইক সিটি কাউন্সিলের মর্যাদাপূর্ণ কমিউনিটি সার্ভিস অ্যাওয়ার্ডের অংশ হিসেবে র‌্যান্ডউইক সিটির আটজন ব্যক্তি এবং সম্প্রদায়ের গোষ্ঠীকে স্বীকৃতি দেওয়া হয়েছে। এদের মধ্যে অষ্ট্রেলিয়া ডে পুরস্কার পেলেন নেহাল নাফসি রুপাই।

অ্যাওয়ার্ড প্রাপ্তদের মধ্যে এমন ব্যক্তিদের অন্তর্ভুক্ত যারা নেটবল, স্কাউট এবং পরিবেশের মতো ক্ষেত্রে তাদের জীবনকে স্বেচ্ছায় দিয়েছেন; সেইসাথে সম্প্রদায়ের গোষ্ঠী যারা সামাজিক বিচ্ছিন্নতার ঝুঁকিতে থাকা লোকদের সংযুক্ত করেছে এবং মায়েদের জন্য মানসিক সমর্থন দিয়েছে। র‌্যান্ডউইকের মেয়র ফিলিপা ভিচ সমস্ত পুরস্কার প্রাপকদের প্রশংসা করেন।

“এরকম একটি সমৃদ্ধ, বৈচিত্র্যময় এবং সুন্দর সম্প্রদায়ের অংশ হওয়ার জন্য এবং তৈরি করতে সাহায্য করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।

“এই অসামান্য সম্প্রদায়ের সদস্যরা এবং গোষ্ঠীগুলি তাদের এবং র‌্যান্ডউইক সিটির আশেপাশের মানুষের জীবনকে উন্নত করার জন্য অসংখ্য ঘন্টা এবং অক্লান্ত শক্তি উৎসর্গ করেছে।

“তাদের মধ্যে কেউ কেউ মহান চ্যালেঞ্জগুলি অতিক্রম করেছে- এবং সকলেই মহান নেতৃত্ব, কঠোর পরিশ্রম এবং সহানুভূতি দেখিয়েছে- ফিরিয়ে দিতে এবং আমাদের সম্প্রদায়কে একটি ভাল জায়গা করে তুলতে,” মেয়র ভিচ বলেছেন।

২০২৪ র‌্যান্ডউইক সিটি কাউন্সিল কমিউনিটি সার্ভিস অ্যাওয়ার্ড বিজয়ীরা হলেন:

জেনি মরিসসি

অস্ট্রেলিয়া ডে কমিউনিটি সার্ভিস অ্যাওয়ার্ড

৪০ বছরেরও বেশি সময় ধরে জেনি স্বেচ্ছাসেবক হিসেবে বৃহত্তর নেটবল সম্প্রদায়ে অবদান রেখেছেন এবং পুরুষদের অংশগ্রহণের জন্য প্রোগ্রাম, ফার্স্ট নেশনস খেলোয়াড়দের জন্য পথ এবং তরুণ খেলোয়াড়দের জন্য দক্ষতা প্রোগ্রাম তৈরি করেছেন।

মায়ের জন্য মা

অস্ট্রেলিয়া ডে কমিউনিটি সার্ভিস গ্রুপ অ্যাওয়ার্ড

এই প্রোগ্রামটি ২২০ জন প্রশিক্ষিত স্বেচ্ছাসেবক দ্বারা পরিচালিত হয় যারা গর্ভাবস্থার শেষ ত্রৈমাসিকে এবং শিশুর জীবনের প্রথম বছরে স্থানীয় মায়েদের বাড়িতে মানসিক সহায়তা প্রদান করে সরাসরি কাজ করে। গ্রুপটি সরাসরি প্রভাবিত করে এবং ঝুঁকিপূর্ণ এবং ঝুঁকিপূর্ণ সম্প্রদায়ের সদস্যদের জীবনকে উন্নত করে।

নোয়া হকি

অস্ট্রেলিয়া ডে কমিউনিটি সার্ভিস ইয়ুথ অ্যাওয়ার্ড

নোহ একজন কাব নেতার অবসর গ্রহণ এবং ১ম লিটল বে স্কাউট গ্রুপে অন্য নেতার দুঃখজনক উত্তরণের পরে একজন নেতা হিসাবে পদত্যাগ করেছিলেন। নোহের নির্দেশনায়, তিনি শিশুদের একটি দিনের ক্যা¤েপ নিয়ে গিয়েছিলেন, রক ক্লাইম্বিং করেছিলেন এবং অনুপ্রাণিত ও অনুপ্রাণিত করেছিলেন বাইরের জন্য এবং স্থানীয় সম্প্রদায়কে সাহায্য করার জন্য।

অ্যারন লোম্যান

একজন প্রতিবন্ধী ব্যক্তির জন্য অস্ট্রেলিয়া ডে কমিউনিটি অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড

অ্যারন একজন ক্রীড়াবিদ এবং সেন্ট ক্যানিস কিচেন সহ ছয়টি সংস্থার সাথে কাজ করে নিবেদিত স্বেচ্ছাসেবক যা গৃহহীন এবং অন্যান্য দুর্বল লোকদের সহায়তা করে। তিনি সেরিব্রাল পালসি অ্যালায়েন্স এবং লিগ্যাসি সহ দাতব্য সংস্থাগুলির জন্য অর্থ সংগ্রহ করেন, একজন উতসাহী বুশ শিক্ষাবিদ এবং বিশেষ অলি¤িপকে স্বর্ণ, রৌপ্য এবং ব্রোঞ্জ জিতেছেন।

লিন্ডা নিউনাম

মেয়র পুরস্কার

২০ বছরেরও বেশি সময় ধরে লিন্ডা র‌্যান্ডউইক সম্প্রদায়ের জন্য এবং পরিবেশ, নাগরিকদের অধিকার এবং সামাজিক ন্যায়বিচারের জন্য লড়াইয়ের বাইরে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করেছেন। তিনি প্রিসিনক্টস, কোস্টকেয়ার এবং সিটিজেন সায়েন্স পার্টনারশিপে জড়িত রয়েছেন। লিন্ডা শিল্প ও উন্নয়ন থেকে বোটানি বেকে প্রভাবিত করে পরিবেশ দূষণ এবং দূষণের চারপাশে শক্তিশালী এবং চলমান ওকালতি করতে প্রতিশ্রুতিবদ্ধ। তার মূল্যবান অবদান আমাদের এবং ভবিষ্যত প্রজন্মের জন্য ভঙ্গুর বাস্তুতন্ত্রের সুরক্ষা, রক্ষণাবেক্ষণ এবং পুনরুদ্ধারকে সমর্থন করে।

কেনসিংটন পার্ক স্থানীয় বাসিন্দা সিনিয়র গ্রুপ, নেহাল নাফসিকে ইউএনএসডব্লিউতে কাজ নির্মাণের সংযোগের জন্য এবং লিওনেল বোয়েন লাইব্রেরি এবং জংশন নেবারহুড সেন্টারে স্বেচ্ছাসেবক জেপি কাজের জন্য জেপি (কেভিন) বিশেষ প্রশংসা পুরস্কারও প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ০:০৭:৩৮   ২৫৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আন্তর্জাতিক’র আরও খবর


অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই
অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই
গাজায় প্রতি ঘণ্টায় দুজন মায়ের মৃত্যু: জাতিসংঘ
গাজায় ২৪ ঘণ্টায় নিহত ১৬৫ ফিলিস্তিনি
বিদ্রোহীদের হামলা: ভারতে পালাল মিয়ানমারের ৬০০ সেনা
এবার ইরানকে যে হুশিয়ারি দিলেন নেতানিয়াহু
রাশিয়ার জন্য নতুন ড্রোন বানাল ইরান, ব্যবহৃত হবে ইউক্রেনে
‘গাজায় জীবন বাঁচানোর কোনো কিছু নেই’
‘দ্বিতীয় বিশ্বযুদ্ধে জার্মানির চেয়েও গাজার ধ্বংসযজ্ঞ বড়’
গাজার যুদ্ধবিরতি নিয়ে জাতিসঙ্ঘের জরুরি সভা



আর্কাইভ