আজ ভোলায় আসছেন শিল্পমন্ত্রী ও বিদ্যুৎ জ্বালানি খনিজ সম্পদ প্রতিমন্ত্রী

প্রচ্ছদ » জাতীয় » আজ ভোলায় আসছেন শিল্পমন্ত্রী ও বিদ্যুৎ জ্বালানি খনিজ সম্পদ প্রতিমন্ত্রী
বুধবার, ২৪ জানুয়ারী ২০২৪



---

আজকের ভোলা রিপোর্ট ॥

আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) ভোলায় আসছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন ও বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ। তাদের মধ্যে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন ২৫ ও ২৬ জানুয়ারী দুই দিন ভোলায় থাকবেন এবং বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এক দিনের ভোলা সফর করে বিকালে ঢাকার উদ্দেশ্যে ভোলা ত্যাগ করবেন বলে তাদের সরকারি সফর সূচীতে জানা গেছে।

শিল্প মন্ত্রী সফর সূচীতে রয়েছে, ২৫শে জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১১টায় তিনি ভোলার কুতুবদিয়া সেলটেক রিসোর্ট সংলগ্ন হেলিপেডে হেলিকপ্টার থেকে অবতরণের পর বেলা সাড়ে ১১টায় জেলায় সার কারখানা তৈরির জন্য সম্ভাব্য স্থানগুলো পরিদর্শন করবেন। এরপর বিকেল ৩টায় ভোলার ইলিশা ও শাহবাজপুর গ্যাসক্ষেত্র পরিদর্শন করবেন। পর দিন ২৬শে জানুয়ারি শুক্রবার সকাল ১০টায় ভোলার বিসিক শিল্পনগরীর গ্যাস সংযোগ লাইনের কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করবেন। পরে দুপুরে হেলিকপ্টার যোগে ভোলা ত্যাগ করবেন শিল্পমন্ত্রী।

অপরদিকে বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বৃহস্পতিবার সকাল ১০টায় হেলিকপ্টারযোগে বোরহানউদ্দিন হেলিপ্যাডে অবতরণ করবেন। এরপর তিনি বোরহানউদ্দিনে ২২০ মেঘাওয়াট নতুন বিদ্যুৎ বাংলাদেশ লিমিটেড এবং বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ২২৫ মেঘাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করবেন। বেলা ১১টায় বাপেক্স এর আওতাধীন শাহবাজপুর গ্যাস ক্ষেত্র পরির্দশন ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন। এরপর দুপুর ২টায় ভোলা সদরের সুন্দবন গ্যাস কো¤পানী লিমিটেডের ডিআরএস এবং সিএনজি স্থাপনা পরিদর্শন করবেন। বিকাল ৩টায় বাপকস কর্তৃক আবিস্কৃত ভোলা নর্থ দুই কূপ, ইলিশা-১ কূপ এবং প্রস্তাবিত ভোলা নর্থ প্রসেস প্লান্ট এলাকা পরিদর্শন করবেন। বিকাল ৩টা ৪০ মিনিটে কুতুবদিয়া সেলটেক রিসোর্ট সংলগ্ন হেলিপ্যাড থেকে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দ্যেশ্যে যাত্রা করবেন।

বাংলাদেশ সময়: ২৩:২১:০৯   ৩৩৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
ভারতের আনুগত্য নিয়ে দেশ চালাচ্ছে আওয়ামী লীগ: হাফিজ উদ্দিন
আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি: মেজর অব. হাফিজ
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই
আজ ভোলায় আসছেন শিল্পমন্ত্রী ও বিদ্যুৎ জ্বালানি খনিজ সম্পদ প্রতিমন্ত্রী
এখন দেখার বিষয় ইউরোপ আমেরিকা কী কার্ড ফেলে: ব্যারিস্টার পার্থ
জয়ে শুরু বরিশালের



আর্কাইভ