ভারতে ফের বিবস্ত্র করে নারী নির্যাতনের ভিডিও ভাইরাল!

প্রচ্ছদ » আন্তর্জাতিক » ভারতে ফের বিবস্ত্র করে নারী নির্যাতনের ভিডিও ভাইরাল!
শনিবার, ২২ জুলাই ২০২৩



---

আন্তর্জাতিক ডেস্ক ॥

কেউ মারছেন পায়ের জুতো খুলে, কেউ আবার চুলের মুঠি ধরে মারছেন হ্যাঁচকা টান, অবিরাম চলছে কিল চড় ঘুষি। উন্মত্ত জনতার মাঝে দুই মধ্যবয়সী নারীকে চলছে বেধড়ক মারধর। সুযোগ বুঝে ভিড়ের মধ্যেই টেনেহিঁচড়ে খুলে নেওয়া হলো তাদের পোশাক।এরপর নগ্ন অবস্থাতেই চলছে মারধর। হাউহাউ করে কেঁদে চলেছেন দুই নারী। পাশে দাঁড়িয়ে সিভিক পুলিশ (ভলান্টিয়ার)। কিন্তু, তাতেও কমছে না মারের দাপট।

জানা গেছে, মালদার পাকুয়াহাটে নারী নির্যাতনের এই ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার। যে ঘটনার ভিডিও প্রকাশ্যে এসেছে আজ শনিবার সকালে। মাত্র তিন দিনের ব্যবধানে এমনভাবেই ভারতে আবারও ভয়াবহ নারী নির্যাতনের ঘটনার সামনে এলো। মণিপুরের পরে এবার পশ্চিমবঙ্গে চোর সন্দেহে দুই মধ্যবয়সী নারীকে নগ্ন করে বেধড়ক মারধরের ভিডিও ভাইরাল হলো সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই ঘটনায় আবার নির্যাতিতা দুই নারীকেই উল্টো আটক করার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে!

মাত্র ২৪ঘণ্টা আগে, শুক্রবার কলকাতায় শহীদ দিবসের মঞ্চ থেকে মনিপুরের ন্যাকেড প্যারেড কা-ে সরব হয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মনিপুরের বিজেপি শাসিত রাজ্য সরকার এবং কেন্দ্রের বিজেপি সরকারের উদ্দেশ্যে মমতা বলেছিলেন “বেটি বাঁচাও শ্লোগান দিয়ে বেটিকে জ্বালানো হচ্ছে। মণিপুর জ্বলছে, সারা দেশ জ্বলছে। মহিলাদের ইজ্জত লুঠ করা হচ্ছে।”

মমতার এমন বক্তব্যের চব্বিশ ঘন্টা পেরোতে না পেরোতেই বেরোতেই এবার খোদ মমতার রাজ্যে প্রকাশ্য দিবালোকে নগ্ন করে দুই নারীকে বেধড়ক মারধরের ঘটনার ভিডিও ভাইরাল!

স্থানীয় সূত্রে জানা গিয়েছে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে মালদার বামোনগোলা থানার পাকুয়াহাটে। এখানেই প্রতি মঙ্গলবার হাট বসে। হাটেই দুই নারীকে পকেটমার সন্দেহে আটক করা হয়। এরপরেই শুরু হয় মারধর। উল্লেখযোগ্য বিষয়, মারধরের ঘটনায় পুরুষদের থেকে মহিলাদের অংশগ্রহণ ছিল তুলনামূলক বেশি। ঘটনার খবর পেয়ে দু তিনজন সিভিক ভলেন্টিয়ার ঘটনাস্থলে পৌঁছালেও উন্মত্ত জনতার হাত থেকে দুই নারীকে ছাড়িয়ে নিয়ে যেতে তারা ব্যর্থ হন। পরে মানিকচক থানার পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। শনিবার এই ঘটনার ভিডিও ফুটেজ ভাইরাল হতেই নড়েচড়ে বসে রাজ্য পুলিশ প্রশাসন।

বাংলাদেশ সময়: ২১:১৫:৩৭   ১৫৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আন্তর্জাতিক’র আরও খবর


অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই
অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই
গাজায় প্রতি ঘণ্টায় দুজন মায়ের মৃত্যু: জাতিসংঘ
গাজায় ২৪ ঘণ্টায় নিহত ১৬৫ ফিলিস্তিনি
বিদ্রোহীদের হামলা: ভারতে পালাল মিয়ানমারের ৬০০ সেনা
এবার ইরানকে যে হুশিয়ারি দিলেন নেতানিয়াহু
রাশিয়ার জন্য নতুন ড্রোন বানাল ইরান, ব্যবহৃত হবে ইউক্রেনে
‘গাজায় জীবন বাঁচানোর কোনো কিছু নেই’
‘দ্বিতীয় বিশ্বযুদ্ধে জার্মানির চেয়েও গাজার ধ্বংসযজ্ঞ বড়’
গাজার যুদ্ধবিরতি নিয়ে জাতিসঙ্ঘের জরুরি সভা



আর্কাইভ