বোরহানউদ্দিনে মটরসাইকেল বহরে হামলার অভিযোগ, থানায় মামলা, গ্রেফতার-১

প্রচ্ছদ » অপরাধ » বোরহানউদ্দিনে মটরসাইকেল বহরে হামলার অভিযোগ, থানায় মামলা, গ্রেফতার-১
মঙ্গলবার, ১ নভেম্বর ২০২২



---

আরিফ পন্ডিত, বোরহানউদ্দিন ॥
ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ৮নং পক্ষিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাগর হাওলাদারের মটর সাইকেল বহরে নেতা কর্মীর উপর অতর্কিত হামলার অভিযোগ বর্তমান চেয়ারম্যান আলাউদ্দিন সরদার ও তার অনুসারীদের বিরুদ্ধে। এমনটি অভিযোগ করে নাগর হাওলাদার বলেন, শনিবার ২৯ অক্টোবর বিকালে মটর সাইকেলের বহরে হামলায় আমার ১০/১৫ নেতাকর্মী আহত হয়েছেন। তারা আমার মটর সাইকেল বহরে অতর্কিত হামলা চালায় এতে অনেকে গুরুতর আহত হয়েছেন।
আহত মামুন মেম্বার বলেন, আমরা ফুটবল টুর্নামেন্টের খেলা উদ্বোধন করে আলী আজম মুকুল এমপি,র সাথে বোরহানগঞ্জ বাজারে আসলে, এমপি সাহেব আসরের নামাজ পড়ার জন্য মসজিদে যান, আমরা ১০০ মোটরসাইকেল নিয়ে বাহিরে অপেক্ষা করলে,বর্তমান চেয়ারম্যান আলাউদ্দিন সরদার তার অনুসারীদের নিয়ে আমাদের উপর আতর্কিত হামলা চালায়। এতে আমাদের ১০-১৫ জন নেতা কর্মী আহত হয়ে বোরহানউদ্দিন উপজেলা হাসপাতালে চিকিৎসাদিন অবস্থায় আছেন।
আহতরা হলেন- ১। মামুন মেম্বার( ৪৪) পিতা মৃত আলী আহমেদ। ২ নং ওয়ার্ড পক্ষিয়া। ২। মোঃ রবিউল আলম( ৩৮) পিতা মৃত খোরশেদ আলম, ৩। নোমান মেম্বার( ৩৪) পিতা মৃত বেলায়েত, ৪। সজিব( ২২) পিতা সহিদ, সর্ব সাং ৪ নং ওয়ার্ড পক্ষিয়া, ৫। হৃদয় ২৪ পিতা শফিকুল ইসলাম ৭নং ওয়ার্ড পক্ষিয়া, ৬। মোহাম্মদ মিজান(২৬)  পিতা ফখরুল আলম ৮নং ওয়ার্ড পক্ষিয়া ৭। মোহাম্মদ বাবুল মোল্লা(৪০)  পিতা ইয়াছিন মোল্লা ৭নং ওয়ার্ড পক্ষিয়া। ৮। রাশেদ (৪০) পিতা হানিফ ৭নং ওয়ার্ড পক্ষিয়া। ৯। সৈকত (২২) পিতা নুরুল ইসলাম ৮নং ওয়ার্ড পক্ষিয়া।
হামলার অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান আলাউদ্দিন সরদার বলেন, বহরে নাগর হাওলাদারের লোকজন ছিল, আমি জানতাম না। তারাই আমার বহরে হামলা করেছে এবং ক্ষমতা আছে তাই থানায় মামলাও করেছে।
নোমান মেম্বার বলেন, নৌকার বিরোধী চেয়ারম্যান আলাউদ্দিন সরদার আমাদের বহরে হামলা করেছে। আমি এর প্রতিবাদ জানাই ও বিচার চাই।
বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা করেছে। আমরা একজনকে গ্রেফতার করেছি। বাকীদের গ্রেপ্তারের প্রক্রিয়া অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৬:৫৬:৫৪   ৩৩৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ
লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর উত্তোলনের অভিযোগ
পুত্র মোস্তাফিজুর রহমানের অত্যাচারে অতিষ্ট হয়ে মায়ের সংবাদ সম্মেলন
এমপির নাম ভাঙ্গিয়ে প্রার্থীদের হুমকি ধামকি ॥ আচরন বিধি লঙ্ঘনের অভিযোগ
তজুমদ্দিনের মেঘনায় চিংড়ি মাছের রেনু আহরনের আড়ালে চলছে নানান প্রজাতির মাছের পোনা নিধন
লালমোহনে শিশুকে অপহরণের পর ৫ লাখ টাকা দাবি, অতঃপর…



আর্কাইভ