ভোলায় ভলান্টিয়ার ফর বাংলাদেশ’র ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত

প্রচ্ছদ » ভোলা সদর » ভোলায় ভলান্টিয়ার ফর বাংলাদেশ’র ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত
শনিবার, ২৩ অক্টোবর ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
জাগো ফাউন্ডেশনের ইয়ুথ ডেভেলপমেন্ট শাখা ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলায় গত ২০ অক্টোবর ২০২০ইং যাত্রা শুরু হয়। দীর্ঘ দিন ধরে কার্যক্রমের মধ্য দিয়ে ২০টি প্রজেক্ট সম্পন্ন হয়। এবং করোনা মহামারী মধ্যে মাস্ক নিয়ে জনসচেতনতামূলক অনেক প্রোগ্রাম করেন। গত বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে ভোলা সদর চিলি চাইনিজ রেস্টুরেন্টে এক মিলনায়তনে ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলার সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হয় উক্ত অনুষ্ঠানে দীর্ঘ দিনের কার্যক্রম সবার মাঝে তুলে ধরেন এবং সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি, লিডারশিপ ট্রেনিং সেশন আয়োজন করেন।

---

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ওবায়দুর রহমান বিন মোস্তফা (ভাইস চেয়ারম্যান) এনসিওর ল্যান্ডমার্ক লিমিটেড, উক্ত অনুষ্ঠানে তিনি তরুনদের কার্যক্রম দেখে অনুপ্রাণিত হন এবং তরুণদের উদ্দেশ্য বলেন, তোমাদের জীবনের লক্ষ্য কী হওয়া উচিত তা বলার আমি কেউ নই। আমরা সবাই আমাদের নিজেদের জীবনের লক্ষ্য কী তা জানি।
কিন্তু বর্তমান বিশ্বে শুধুমাত্র নিজের জীবনের লক্ষ্য খুঁজে পাওয়াই যথেষ্ট নয়। আমাদের জেনারেশনের সবচেয়ে বড় চ্যালেঞ্জ হলো এমন একটি পৃথিবী গড়ে তোলা যেখানে প্রতিটি মানুষেরই নিজেদের লক্ষ্য অর্জন করার সামর্থ্য আছে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত, ছিলেন পারভেজ রানা, আর্কিটেকচার সহযোগী সদস্য বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট নির্মাণ টেক। তিনি তরুণদের উদ্দেশ্য বলেন,পড়ালেখার পাশাপাশি একজন শিক্ষার্থীর আত্মন্নোয়নের জন্য সংগঠন করা জরুরি কেননা সংগঠন করলে যেভাবে নিজেকে প্রকাশ করা যায় তেমনি সমাজে ¯েচ্ছাসেবী কাজের মাধ্যমে মানুষকে সাহায্য করা যায়।
আরো উপস্থিত ছিলেন, তন্বী দাস (সভাপতি) ভলান্টিয়ার ফর বাংলাদেশ বরিশাল ডিভিশন, আবু নাঈম (সহ-সভাপতি) ভলান্টিয়ার ফর বাংলাদেশ বরিশাল ডিভিশন ওমর ফারুক (সাধারণ সম্পাদক) ভলান্টিয়ার ফর বাংলাদেশ বরিশাল ডিভিশন, মাকসুদ রানা (সভাপতি) ভলান্টিয়ার ফর বাংলাদেশ পটুয়াখালী জেলা।
আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলার বোর্ড মেম্বার মনিরুল ইসলাম (সভাপতি) ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলা, ঐশী দত্ত (সহ-সভাপতি) ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলা, খালেদ বিন কবির (প্রজেক্ট অফিসার) ভলান্টিয়ার ফর বাংলাদেশ ভোলা জেলা ইত্যাদি কমিটি মেম্বার সাধারণ ভলান্টিয়ার প্রায় অর্ধশতাধিক তরুণ সমাজসেবকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০:০৩:২৯   ৩৭৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
মানুষের শান্তি নষ্ট করে সন্ত্রাসী ও জলদস্যু দিয়ে ভোট নেয়া যাবেনা: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
ভোলায় আইডিইবি’র দাবি বাস্তবায়নে সংবাদ সম্মেলন
বিজয়ী হলে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো: মোশারেফ হোসেন
মটরসাইকেল ও উড়োজাহাজ প্রার্থীর গণসংযোগ ও লিফলেট বিতরণ
ভোলা পৌরশহর ও বাজারে নেই পাবলিক টয়লেট ॥ জনগনের ভোগান্তি চরমে
মেঘনা-তেঁতুলিয়ায় বাগদার রেণু শিকারের মহোৎসব
‘ক্যাব’ এর ভোলা জেলা কমিটি পুর্নগঠন
বেসরকারিভাবে শতভাগ পাশের হারের শীর্ষে হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়
বিভাগীয় পর্যায়ে লোক ও উচ্চাঙ্গ নৃত্যে ভোলার মেয়ে অহনার ১ম স্থান অর্জন



আর্কাইভ