চরফ্যাশনে শিশু নির্যাতনের অভিযোগ উঠিয়ে শ্বশুরবাড়িতে গৃহবধূকে নির্যাতন

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাশনে শিশু নির্যাতনের অভিযোগ উঠিয়ে শ্বশুরবাড়িতে গৃহবধূকে নির্যাতন
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১



চরফ্যাশন প্রতিনিধি ॥
ভোলার চরফ্যাশন আসলামপুর ৭নং ওয়ার্ডে শিশুকে মারধর করার অভিযোগ উঠিয়ে শ্বশুরবাড়িতে এক গৃহবধূকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে। চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে চিকিৎসাধীন আহত গৃহবধূ নাসিমা জানান, আমার শ্বশুর বাড়ি ও আমার পিতার বাড়ি পাশাপাশি। গত ১৮ এপ্রিল আমার চাচা শ্বশুর নুরনবী ফরাজীর ছেলে নিহাদ (৮)কে আমার পিতা শাহজাহান সরদার আমার পৈত্রিক ঘরে চুরি করতে প্রবেশ করছে সন্দেহে আটক করে আমার চাচি শাশুড়ি শাহিনা বেগম (নিহাদের মা) এর হাতে তুলে দেয়।
পরবর্তীতে এ বিষয়কে কেন্দ্র করে আমার শ্বশুরবাড়ির লোকজন আমাকে মারধর করে এ সময় আমার স্বামী রিয়াজ বাজারে অবস্থান করে।

---

নিহাদের চাচী তাসনুর বেগম জানান, গত রবিবার (১৮ এপ্রিল) সকাল প্রায় ১০টার দিকে হঠাৎ পার্শ্ববর্তী শাহজাহান সরদার এর বাড়িতে হৈচৈ শুনে গিয়ে দেখতে পাই শাহজাহান সরদার এর ঘরে নিহাদ দুই হাত বাঁধা ঝুলানো অবস্থায় কাঁদছে। আমরা নিহাদকে সেখান থেকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে ভর্তি করি। পরে নিহাদের কাছ থেকে জানতে পারি, ঘুড়ি খুজতে সে শাহজাহান সরদারের বাড়িতে গেলে শাজাহান সরদার তাকে হাত মুখ বেধে ঝুলিয়ে মারে। পরে তার ঘোঙ্গানি শুনে নাহিদের বোন চিৎকার দেয়।
এই বিষয়ে শাহজাহান সরদার বলেন, আমার ঘরে পোশাকের পকেট থেকে প্রায়ই টাকা চুরি হয়। ঘটনার দিন আমি মাঠ থেকে এসে দেখি নাহিদ আমার ফাকা ঘরে অবস্থান করছে আমি তাকে কেন ঘরে প্রবেশ করেছে জিজ্ঞেস করলে উত্তর দিতে না পারায় চুরির সন্দেহে রশি দিয়ে বেধে তার মাকে খবর দেই। তাৎক্ষণিক নাহিদের মা এসে তাকে নিয়ে যায়।
এখন তারা আমার নামে মিথ্যা কথা বলছে। এবং এ বিষয়কে কেন্দ্র করে মঙ্গলবার (২০ এপ্রিল) নিহাদের চাচা জাহাঙ্গীর ফরাজী(আমার মেয়ে নাসিমার শশুর) ও তার ভাই এবং স্ত্রীরা মিলে আমার মেয়েকে তার স্বামীর অনুপস্থিতিতে বেধড়ক মারধর করে।
জাহাঙ্গীর ফরাজী তার ছেলে রিয়াজ পুত্রবধূ নাসিমাকে মারধর করেছে মর্মে স্বীকার করলেও নিজের ও পরিবারের সদস্যদের জড়িত থাকার কথা অস্বীকার করেন। এ বিষয়ে উভয় পক্ষ থেকে চরফ্যাশন থানায় পৃথক পৃথকভাবে অভিযোগ করা হয়েছে বলে জানা গেলেও তদন্তকারী অফিসার এস আই নাজমুল হোসেন সাংবাদিকদের কোন তথ্য দিতে রাজি হননি।

বাংলাদেশ সময়: ২২:২১:৫৯   ৪২৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ
লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর উত্তোলনের অভিযোগ
পুত্র মোস্তাফিজুর রহমানের অত্যাচারে অতিষ্ট হয়ে মায়ের সংবাদ সম্মেলন
এমপির নাম ভাঙ্গিয়ে প্রার্থীদের হুমকি ধামকি ॥ আচরন বিধি লঙ্ঘনের অভিযোগ
তজুমদ্দিনের মেঘনায় চিংড়ি মাছের রেনু আহরনের আড়ালে চলছে নানান প্রজাতির মাছের পোনা নিধন
লালমোহনে শিশুকে অপহরণের পর ৫ লাখ টাকা দাবি, অতঃপর…



আর্কাইভ