রাজাপুরের শান্তিরহাট ইসলামিয়া মাঃবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রচ্ছদ » খেলা » রাজাপুরের শান্তিরহাট ইসলামিয়া মাঃবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত
শুক্রবার, ৯ ফেব্রুয়ারী ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

ভোলা সদরের রাজাপুরে ‘শান্তিরহাট ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ে’ নানা আয়োজনের মধ্য দিয়ে ক্রীড়া প্রতিযোগীতা, বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) দিনব্যাপী অনুষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে খেলাধুলা, নৃত্য, নাটক মঞ্চস্থ ও কবিতা আবৃত্তি অনুষ্ঠিত হয়।

বিকালে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।

---

শান্তিরহাট ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তোফায়েল আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নলিনী দাস বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক অসীম কুমার সাহা, আওয়ামী লীগ নেতা মো: আনছার বয়াতী, চরসাইমাইয়া মাধ্যমিক বিদ্যালয় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম, পেশাজীবী লীগ ভোলা জেলা শাখার সভাপতি আঃ সহিদ তালুকদার, এডভোকেট মফিজুল ইসলাম রাজু, চর আনন্দ মফিজিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ বেলায়েত হোসেন, নলিনীদাস বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুরুপ কুমার রায়, রাজাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ হেলাল উদ্দিন, ভোলা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউসুফ আলী সোয়েব, মোঃ ফয়সাল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসাইন ও সহকারী শিক্ষক আবদুস সালাম।

---

এসময় বক্তারা বলেন, খেলাধুলা শরীর ও মন ভালো রাখে। খেলাধুলা ও সংস্কৃতি শিক্ষার্থীদের মেধাকে বিকশিত করে। তাই পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। এসময় তারা আরও বলেন, সামনে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে যাচ্ছে। পরীক্ষার্থীদের জন্য এসএসসি পরীক্ষা খুবই গুরুত্বপূর্ণ। একজন শিক্ষার্থীর স্বপ্নপূরণের জন্য এসএসসিতে ভালো রেজাল্ট খুবই গুরুত্বপূর্ণ। তাই ভালো রেজাল্ট এর জন্য বেশি বেশি পড়ালেখা করতে হবে। মনে রাখবে এই দেশ তোমাদের। তাই পড়ালেখা করে এই দেশের দায়িত্ব তোমাদেরকেই নিতে হবে। তোমাদের মধ্য থেকেই কেউ ডাক্তার, ইঞ্জিনিয়ার, শিক্ষক, রাজনীতিবিদ, ক্রীড়াবিদ হবে। তোমাদের হাত ধরেই এই দেশ সোনার বাংলায় রুপান্তিরত হবে। তাই পড়ালেখা করে নিজেকে মানুষের মতো মানুষ হিসেবে তৈরি করো। তোমাদের উত্তোরাত্তোর সমৃদ্ধি কামনা করছি।

বাংলাদেশ সময়: ২৩:৫২:০১   ৪৫২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভোলায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন
ভোলা ক্রিকেট একাডেমির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু
ভোলায় ক্ষুদে ফুটবলারদের দেওয়া হল সংবর্ধনা
ভোলায় অগ্রণী ব্যাংকের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
ভোলা সরকারি কলেজে আন্ত:কলেজ ক্রীড়া প্রতিযোগিতা বাচাই অনুষ্ঠিত



আর্কাইভ