ভোলার দুটি গ্যাস কূপসহ ৯টি প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রচ্ছদ » জাতীয় » ভোলার দুটি গ্যাস কূপসহ ৯টি প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
বুধবার, ১৫ নভেম্বর ২০২৩



 ---

আদিল হোসেন তপু ॥

ভোলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন অবকাঠামো নির্মাণ ও সম্প্রসারণ প্রকল্পসহ বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী। মঙ্গলবার (১৪ নভেম্বর) ভোলা জেলা প্রশাসনের আয়োজনে ভোলা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামানের সভাপতিত্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভিডিও কনফারেন্সিং এ-র মাধ্যমে দেশব্যাপী বিভিন্ন অবকাঠামো নির্মাণ ও সম্প্রসারণ প্রকল্পসহ আর্থসামাজিক বিভিন্ন উন্নয়ন মুলক কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বিপিএম।

এ সময় ভোলা জেলায় ১০৫টি দুর্যোগ আশ্রয় কেন্দ্র, ২০২.০৫ মিটার বিশিষ্ট ১টি পিসি আরসিসি গার্ডার ব্রিজ, ২২টি প্রাথমিক বিদ্যালয়, তজুমদ্দিন সাব-রেজিস্ট্রি অফিস ভবন, শাহবাজপুর গ্যাস ক্ষেত্রের জন্য প্রসেস প্লান ক্রয় ও স্থাপন, ২টি অনুসন্ধান ও ১টি মুল্যায়ন কাম উন্নয়ন গ্যাসকুপ খনন, ১৩টি শিক্ষা প্রতিষ্ঠানের বহুমুখী ভবন, ৫টি মুজিব কিল্লা এবং ১টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মানের শুভ উদ্বোধন করে প্রধানমন্ত্রী।

---

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সিভিল সার্জন ডাঃ কে এম শফিকুজ্জামান, ভোলার অতিরিক্ত জেলা প্রশাসক তামীম আল ইয়ামিন, অতিরিক্ত জেলা প্রশাসক আলমগীর হোসাইন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান-উজ্জামান, চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার নওরীন হক, ভোলা সদর মডেল থানার ওসি শাহীন ফকির, জেলা পুলিশের কর্মকর্তাগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, সরকারি-বেসরকারী কর্মকর্তাগণ, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বাংলাদেশ সময়: ০:৩৩:২৫   ২০৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


শ্রেষ্ঠ মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হলেন মুফতি মাও: মুজির উদ্দিন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
ভারতের আনুগত্য নিয়ে দেশ চালাচ্ছে আওয়ামী লীগ: হাফিজ উদ্দিন
আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি: মেজর অব. হাফিজ
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই
আজ ভোলায় আসছেন শিল্পমন্ত্রী ও বিদ্যুৎ জ্বালানি খনিজ সম্পদ প্রতিমন্ত্রী
এখন দেখার বিষয় ইউরোপ আমেরিকা কী কার্ড ফেলে: ব্যারিস্টার পার্থ



আর্কাইভ