জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ: মোহাম্মদ ইউনুস

প্রচ্ছদ » জেলা » জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ: মোহাম্মদ ইউনুস
বৃহস্পতিবার, ৯ মে ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

আমি জনতার, জনতা আমার। আগামী ২১ মে নির্বাচনে নির্বাচিত হয়ে এই ভোলা সদর উপজেলার আপামর জনতার ঋণ জীবন দিয়ে হলেও সোধরানোর চেষ্টা করবো ইনশাআল্লাহ। আমার পদক্ষেপ ভূমিদস্যু ও জলদস্যুদের বিরুদ্ধে। আমি বিগত ১৫ বছর উপজেলা ভাইস চেয়ারম্যান ছিলাম, এখন আপনাদের ভালোবাসা ও সমর্থনে চেয়ারম্যান পদে নির্বাচন করছি। আমি ছাত্র নেতা থাকাকালীন সময় থেকে কখনো অন্যায়ের সাথে আপোস করিনি, ভবিষ্যতেও করবো না ইনশাআল্লাহ।

আমি জুলুমকারীদের শিঁকল ভেদকরে ন্যায় প্রতিষ্ঠায় প্রতিজ্ঞাবদ্ধ, এটা আমার পরিবারের আদর্শ। জনপ্রতিনিধি হয়ে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ।

বুধবার (৮ই মে) সন্ধ্যায় উপজেলার রাজাপুরের জনতা বাজারে নির্বাচনীয় এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুস মিয়া।

---

রাজাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল হক মিঠু চৌধুরী সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, উড়োজাহাজ প্রতীকের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আলী নেওয়াজ পলাশ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মোঃ আলী জিন্নাহ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সায়েম, জেলা ছাত্রলীগ সভাপতি রায়হান আহমেদ, রাজাপুর ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মিয়া প্রমুখ। এসময় রাজাপুরের বিভিন্ন ওয়ার্ড থেকে মটর সাইকেল প্রতীকের মিছিল নিয়ে ইউপি সদস্য ও স্থানীয় নেতা কর্মীদের জনজোয়ারে মুখোরিত হয় ওবায়দুল হক বাবুল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ।

এসময় ২১ মে অনুষ্ঠিতব্য ভোলা সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুস মোটরসাইকেল প্রতীক ও আলী নেওয়াজ পলাশকে উড়োজাহাজ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান উপস্থিত বক্তারা।

বাংলাদেশ সময়: ০:৩৭:৩৮   ৭৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪



আর্কাইভ