ভোলা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির ইউএলওকে বিদায়ী সংবর্ধনা

প্রচ্ছদ » জেলা » ভোলা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির ইউএলওকে বিদায়ী সংবর্ধনা
মঙ্গলবার, ১৩ জুলাই ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের জুনিয়র সহকারী পরিচালক (ইউএলও) মোঃ তরিকুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার (১২ জুলাই) বিকালে রেড ক্রিসেন্ট ভবনে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের সেক্রেটারী মোঃ আজিজুল ইসলাম।
এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের নির্বাহী সদস্য মোঃ ফেরদাউস আহমেদ, বিদায়ী ইউএলও মোঃ তরিকুল ইসলাম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের যুব প্রধান সাংবাদিক আদিল হোসেন তপু, রক্ত বিভাগের প্রধান সাংবাদিক এম রহমান রুবেল, যুব সদস্য সাংবাদিক এম শাহরিয়ার জিলন, যুব সদস্য সুমন, হাজেরা বেগম ইমা প্রমুখ।

---

যুব সদস্য আবদুল্লাহ আল নোমানের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, প্রশিক্ষণ বিভাগের প্রধান মোঃ সাদ্দাম হোসেন, বন্ধুত্ব বিভাগের প্রধান বেনজীর ইসলাম ভাবনা, প্রশিক্ষণের উপ প্রধান খাদিজা আক্তার মিম, যুব সদস্য সাংবাদিক এম মইনুল হোসেন, সাকিব, রহমান মীম প্রমুখ।
এসময় বক্তারা বলেন, ভোলা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটিতে মোঃ তরিকুল ইসলাম জুনিয়র সহকারী পরিচালক (ইউএলও) হিসেবে যোগদানের পর থেকে নিষ্ঠা, সততা ও কর্মী বান্ধব কর্মকর্তা হিসেবে কাজ করেছেন। তার কাজের মধ্যে দিয়ে সকলের সাথে একটি সুসম্পর্ক গড়ে উঠেছে। তিনি সকলের সাথে মিলেমিশে রেড ক্রিসেন্টের কার্যক্রমগুলো আন্তরিকতার সাথে করেছেন। তার মতো এমন চৌকস কর্মকর্তা এর আগে কখনো আসেনি। তিনি কখন অহংকার করতে না। যে কোন কাজ সকলের সাথে পরামর্শ বাস্তবায়ন করতেন। দায়িত্বের প্রতি তিনি সবসময় অবিচল ছিলেন। তার এই বিদায়ে আমরা একজন আদর্শবান চৌকস সৎ কর্মকর্তাকে হারালাম। তিনি যেখানেই যাবে তার কর্মের মধ্যে দিয়ে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করবেন। আমরা তার উত্তোরাত্তোর সমৃদ্ধি ও সুস্বাস্থ্য কামনা করছি।

বাংলাদেশ সময়: ২৩:৫৪:০০   ৩৫৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪
মানুষের শান্তি নষ্ট করে সন্ত্রাসী ও জলদস্যু দিয়ে ভোট নেয়া যাবেনা: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
ভোলায় আইডিইবি’র দাবি বাস্তবায়নে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
বিজয়ী হলে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো: মোশারেফ হোসেন
মটরসাইকেল ও উড়োজাহাজ প্রার্থীর গণসংযোগ ও লিফলেট বিতরণ
ভোলা পৌরশহর ও বাজারে নেই পাবলিক টয়লেট ॥ জনগনের ভোগান্তি চরমে
মেঘনা-তেঁতুলিয়ায় বাগদার রেণু শিকারের মহোৎসব
শিক্ষা বিমুখ জেলেপল্লীর অধিকাংশ শিশু, জড়াচ্ছে বাপ-দাদার পেশায়



আর্কাইভ