ভোলার বাংলাবাজারে প্রেস ক্লাব গঠিত

প্রচ্ছদ » দৌলতখান » ভোলার বাংলাবাজারে প্রেস ক্লাব গঠিত
বুধবার, ২৮ এপ্রিল ২০২১



মোঃ নুরউদ্দীন মাহমুদ, দৌলতখান ॥
ভোলা জেলা শহরের নাভী বলে খ্যাত বাংলাবাজারে প্রেসক্লাব গঠন করা হয়েছে। (২৮ এপ্রিল) বিভিন্ন জাতীয় দৈনিক ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা স্থানীয় হোটেল মিস্টি মেলায় বসে প্রেসক্লাবের কমিটি গঠন করেন। ভোলা থেকে প্রকাশিত দৈনিক দক্ষিণপ্রান্ত পত্রিকার সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টিভির ভোলা জেলা প্রতিনিধি এডভোকেট নজরুল হক অনু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রেস ক্লাবের কমিটি ঘোষণা করেন।

---

কমিটির সভাপতি হয়েছেন কবি হাওলাদার মাকসুদ, সহ-সভাপতি এম এ মান্নান, সৈয়দ মোঃ নজরুল ইসলাম, আশরাফ উদ্দিন ফারুক, সাধারণ সম্পাদক মীর গিয়াসউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী জামাল, সাইফুল আলম স্বপন, সাংগঠনিক সম্পাদক মোঃ নুরউদ্দীন মাহমুদ, দপ্তর সম্পাদক মোঃ শাইদুল ইসলাম পলাশ, অর্থ সম্পাদক ইকরামুল কবির, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রাহাদ তালুকদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রোমানুল ইসলাম সোহেব, কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ মিরাজ হোসাইন, ক্রিড়া বিষয়ক সম্পাদক ইশতিয়াক হাসিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুর রহমান কামরুল, আপ্যায়ন বিষয়ক সম্পাদক এইচ এম এরশাদ, কার্যনির্বাহী সদস্য মোঃ মিজানুর রহমান ও মেহেদি হাসান মাসুদ।
এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনিতীক ও সমাজ সেবক মোঃ কামাল হোসেন, দৌলতখান রিপোটার্স ইউনিটির সভাপতি প্রভাষক মতিউর রহমান, প্রধান শিক্ষক এম এ তাহের, প্রধান শিক্ষক মোঃ হেলাল উদ্দিন, প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দিন ও সাবেক প্রধান শিক্ষক এমদাদ হোসেন প্রমূখ।

বাংলাদেশ সময়: ২৩:২৩:৩৬   ৭১৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দৌলতখান’র আরও খবর


নেয়ামতপুর চরে ভূমি মালিকদের উপর ভূমিদস্যুদের হামলা ॥ গুরুতর আহত ২৫
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
দৌলতখানে ইস্তিস্কার নামাজ আদায়, বৃষ্টির জন্য প্রার্থনা
দৌলতখানে সর্বজনীন পেনশন স্কীম বাস্তবায়নে সমন্বয় সভা
দৌলতখানে উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
দৌলতখানে রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
দৌলতখানে বিএনপি নেতার ইফতার
প্রতিপক্ষের হামলায় দাঁত হারালেন কৃষক
রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখানে বিক্ষোভ মিছিল
দৌলতখানে অপরিচ্ছন্ন পরিবেশে সেমাই উৎপাদন, কারখানার জরিমানা



আর্কাইভ