ছাত্র আন্দোলন ভোলা জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন ও পরিচিতি সভা

প্রচ্ছদ » ইসলাম » ছাত্র আন্দোলন ভোলা জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন ও পরিচিতি সভা
শনিবার, ১৬ মার্চ ২০২৪



---

আল আমিন ॥

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখার ২০২৪ইং সেশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন ও পরিচিতি সভা অনুষ্ঠিত। শুক্রবার (১৫ই মার্চ) দুপুর আড়াইটায় শহরের উকিল পাড়াস্থ সংগঠনের জেলা কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখার সভাপতি মাওলানা আতাউর রহমান মোমতাজী এবং বিশেষ অতিথি উপস্থিত ছিলেন সেক্রেটারি মাওলানা তরিকুল ইসলাম।

অতিথিদ্বয় তাদের বক্তব্যে বলেন, ইসলাম, দেশ ও মানবতার অতন্দ্র প্রহরী হিসেবে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশকে প্রতিষ্ঠা করেছিলেন, এদেশের লাখো কোটি মানুষের আধ্যাত্মিক ও রাজনৈতিক রাহাবার ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা মরহুম ফজলুল করিম (রহ.)। তাই ছাত্র আন্দোলনকে দেশের গণমানুষের আস্থার প্রতিক।যারা দেশ ও মানবতার অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করবে মানবতার জন্য। আমরা আশাবাদী, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর দায়িত্বশীলগণের কর্মকান্ডের মাধ্যমে আমাদের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটবে। তাই আগামীতে একটি শান্তিপূর্ণ সমাজ প্রতিষ্ঠা করতে হলে সকল দায়িত্বশীলদের আনুগত্যশীল হয়ে, ইসলামী সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে ত্রিদ্বারা শিক্ষার্থীদের কাছে ছাত্র আন্দোলনের দাওয়াত পৌঁছে দিতে হবে।

গত ২২ ফ্রেব্রুয়ারি’২৪ জেলা সম্মেলনে সংগঠনের কেন্দ্রীয় নায়েবে আমীর মুফতি ফয়জুল করিম এর হাতে সভাপতি মুহাম্মদ আবু জাফর,সহসভাপতি এইচএম মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ হাবিবুর রহমান শপথ করেন।

নতুন দায়িত্ব পেলেন যারা সাংগঠনিক সম্পাদক এইচ এম ইয়ামিন ইরফান, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ হাবিবুল্লাহ বাহারী, দাওয়া সম্পাদক মুহাম্মদ হুসাইন, তথ্য গবেষণা ও প্রচার স¤পাদক মুহাম্মদ জোবায়ের আহমেদ, প্রকাশনা ও দপ্তর সম্পাদক মুহাম্মদ ইয়াসিন ঢালী, অর্থ সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ, বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মদ হুসাইন আহমাদ শাহিন, ক্বওমী মাদ্রাসা সম্পাদক মুহাম্মদ জাহিদুল ইসলাম, আলিয়া মাদ্রাসা সম্পাদক মুহাম্মদ মাইনুদ্দিন, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মদ শাহিন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম (শাওন), সদস্য-১ এইচএম আফনান।

বাংলাদেশ সময়: ১:৩৬:১৫   ১০৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ইসলাম’র আরও খবর


ভোলায় ইসলামী আন্দোলনের পক্ষে থেকে ঈদ সামগ্রী বিতরণ
সৌদি আরবের সাথে মিল রেখে ভোলায় ঈদের নামাজ অনুষ্ঠিত
ভোলায় ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভোলায় ‘সৃষ্টির সেবা’ সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ইসলামী ঐক্য আন্দোলন ভোলা জেলা শাখার ত্রিবার্ষিক কাউন্সিল ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
আঞ্জুমান মুফিদুল ইসলাম ভোলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তি দাবি
রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখানে বিক্ষোভ মিছিল
ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল



আর্কাইভ