ভোলায় পারিবারিক শত্রুতার জেরধরে গৃহবধূকে এলোপাথারি মারধর

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় পারিবারিক শত্রুতার জেরধরে গৃহবধূকে এলোপাথারি মারধর
শনিবার, ৯ মার্চ ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে পারিবারিক শত্রুতার জেরধরে রাতের আধারে গৃহবধূ রাবেয়া বেগম (৩৫)কে ডেকে নিয়ে এলোপাথাড়ি মারধরের অভিযোগ ওঠে স্থানীয় প্রভাবশালী মোঃ নুরুল ইসলাম (কুট্টি) গংদের বিরুদ্ধে। মঙ্গলবার রাত আনুমানিক ৮:৩০ মিনিটের সময় ভুক্তভোগী রাবেয়ার বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

তথ্যসূত্রে ভুক্তভোগী রাবেয়া জানান, আমার মেয়ে একটি ছেলের সাথে বাড়ি থেকে পালিয়ে যায়। এই ঘটনায় স্থানীয় একটি চক্র আমার নামে নানান ধরনের বাজে মন্তব্য করে এবং দোকানপাটের কাছে বিভিন্ন ধরনের কথাবার্তা বলে। বিষয়টি আমার স্বামী মোঃ হারুন শুনতে পেয়ে বাড়িতে এসে আমাকে জানালে আমি স্থানীয় রবিউলকে বিষয়টি জানাই। এ বিষয়টি অভিযুক্ত কুট্টি জানতে পারলে বাড়ি থেকে আমাকে ডেকে নিয়ে আজিজের স্ত্রী ফাতেমাসহ আমাকে এলোপাতাড়ি মারধর করে। আমার শরীরের বিভিন্ন জায়গায় নীল ফুলা রক্তাক্ত জখম করে। আমার পড়নে থাকা সেলোয়ার কামিজ ছিড়ে ফেলে, শারীরিক নির্যাতনের চেষ্টা চালায়। এক পর্যায়ে আমার ডাক চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে আসলে নুরুল ইসলাম কুট্টি ও তার সহযোগী আজিজসহ আমাকে মেরে ফেলার হুমকি ধামকি দিয়ে চলে যায়। আমার স্বামী আমাকে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে আনার চেষ্টা করলেও তারা বাড়ির দরজা আটকে রেখে আমাকে চিকিৎসা করার জন্য ভোলা সদর হাসপাতালে আসতে দেননি। স্থানীয় লোকজনের সহযোগিতায় বৃহস্পতিবার বিকাল আনুমানিক ৫:৩০ মিনিটের সময় আমি ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হই। এ বিষয় আমি আইনের সহযোগিতা চেয়ে সঠিক তদন্তের মাধ্যমে বিচারের দাবি জানাচ্ছি।

মারধরের বিষয় স্থানীয় রোকেয়া পাখি ও জুলেখা বলেন, অভিযুক্ত নুরুল ইসলাম কুট্টি খুব খারাপ চরিত্রের লোক বটে। তারা কোন আইনকে তোয়াক্কা করে না। মানুষের নামে বিভিন্ন রকম মামলা হামলা দেওয়াই তাদের কাজ। কেউ তাদেরকে কোন বিষয় ডাক দিলে তাদেরকেও মামলা জড়াতে কোন দ্বিধাবোধ করেন না তারা। মারধরের বিষয় স্থানীয় রবিউলের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, মারধরের বিষয়ে আমি শুনে মোঃ নুরুল ইসলাম কুট্টি ও ফাতেমাকে জিজ্ঞেস করতে গেলে তারা আমার উপর চওড়া হয়ে আমাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসাবে বলে বিভিন্ন ধরণের হুমকি দেয়। বৃহ¯পতিবার সকালে আমার নামে ভোলা সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ভোলা সদর থানা থেকে পুলিশ আমাদের এলাকায় তদন্ত করতে আসেন। এমন হলে আমরা কি করে এলাকায় বিচার সালিশ করব। বিচার করতে গেলে উল্টো ামলার হুমকি। এই বিষয় আমি সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

মারধরের বিষয় অভিযুক্ত নুরল ইসলাম কুট্টি গংদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তারা সাংবাদিকদের সাথে কোনরকম কথা বলতে নারাজ। মারধরের বিষয় স্থানীয় ওয়ার্ড মেম্বারের মিজানের সাথে মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে ফোনে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০:৫১:০৮   ৬৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ