ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

ফিল্মি স্টাইলে ভোলা জেলা শহরের ব্যস্ততম এলাকা নতুন বাজার থেকে প্রকাশ্য দিবালোকে এক ব্যক্তিকে তুলে নিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই ব্যক্তির নাম জামাল হোসেন শামিম। তিনি লালমোহন উপজেলার চর ছকিনা গ্রামের আবুল কালামের ছেলে। পরে পুলিশ তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছে। চিকিৎসকরা জানান, জামাল হোসেন এখন বিপদমুক্ত।

আহত জামাল হোসেন শামিম জানান, সোমবার দুপুর ১২টার দিকে সাবেক স্ত্রীর দায়ের করা মামলায় হাজিরা দিয়ে তিনি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। ভোলা জেলা শহরের নতুন বাজার এলাকা থেকে ইলিশা লঞ্চ ঘাটে যাওয়ার জন্য অটোরিকশায় ওঠেন। এমন সময় অপরিচিত ৪/৫জন লোক এসে তাকে টেনে হিছরে নামিয়ে অপর একটি অটো রিকসায় তুলে বেধম মারধর করতে থাকে। মারধর করতে করতে তাকে অজ্ঞাত স্থানে নিয়ে হত্যার চেষ্টা করেন। এসময় জামাল হোসেন অনেক ডাক চিৎকার করলেও সন্ত্রাসীদের ভয়ে তাকে বাঁচাতে কেউ এগিয়ে আসেনি। এক পর্যায়ে রক্তাক্ত মুমূর্ষু জামাল হোসেনকে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায় অপহণকারীরা। পরে খবর পেয়ে পুলিশ দরগাহ রোড এলাকা থেকে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় আহত জামাল জানান, ২০২০ সালে পারিবারিক কলহে তার স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন। পরে স্ত্রী তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় জামালে বিরুদ্ধে স্ত্রীকে ১ লাখ ৮২ হাজার টাকা দেওয়ার রায় হয়। সেই অনুযায়ী জামাল ইতোমধ্যে স্ত্রীকে ১ লাখ ৪১ হাজার টাকা দিয়েছেন। এদিকে স্ত্রী জামালের বিরুদ্ধে আরও ৪টি মামলা করেছেন। তারই একটি মামলায় হাজিরা দিয়ে কর্মস্থল ঢাকা যাওয়ার পথে স্ত্রীর ভাড়া করা সন্ত্রাসীরা জামালকে অপহরণ এবং হত্যার চেষ্টা করে।

ভোলা থানার ওসি মোঃ মনির হোসেন জানান, সংবাদ পেয়ে পুলিশ রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় আহতকে তুলে হাসপাতালে পাঠিয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭:৪৩:০৩   ১২১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে
ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন



আর্কাইভ