ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

ফিল্মি স্টাইলে ভোলা জেলা শহরের ব্যস্ততম এলাকা নতুন বাজার থেকে প্রকাশ্য দিবালোকে এক ব্যক্তিকে তুলে নিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই ব্যক্তির নাম জামাল হোসেন শামিম। তিনি লালমোহন উপজেলার চর ছকিনা গ্রামের আবুল কালামের ছেলে। পরে পুলিশ তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছে। চিকিৎসকরা জানান, জামাল হোসেন এখন বিপদমুক্ত।

আহত জামাল হোসেন শামিম জানান, সোমবার দুপুর ১২টার দিকে সাবেক স্ত্রীর দায়ের করা মামলায় হাজিরা দিয়ে তিনি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। ভোলা জেলা শহরের নতুন বাজার এলাকা থেকে ইলিশা লঞ্চ ঘাটে যাওয়ার জন্য অটোরিকশায় ওঠেন। এমন সময় অপরিচিত ৪/৫জন লোক এসে তাকে টেনে হিছরে নামিয়ে অপর একটি অটো রিকসায় তুলে বেধম মারধর করতে থাকে। মারধর করতে করতে তাকে অজ্ঞাত স্থানে নিয়ে হত্যার চেষ্টা করেন। এসময় জামাল হোসেন অনেক ডাক চিৎকার করলেও সন্ত্রাসীদের ভয়ে তাকে বাঁচাতে কেউ এগিয়ে আসেনি। এক পর্যায়ে রক্তাক্ত মুমূর্ষু জামাল হোসেনকে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায় অপহণকারীরা। পরে খবর পেয়ে পুলিশ দরগাহ রোড এলাকা থেকে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় আহত জামাল জানান, ২০২০ সালে পারিবারিক কলহে তার স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন। পরে স্ত্রী তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় জামালে বিরুদ্ধে স্ত্রীকে ১ লাখ ৮২ হাজার টাকা দেওয়ার রায় হয়। সেই অনুযায়ী জামাল ইতোমধ্যে স্ত্রীকে ১ লাখ ৪১ হাজার টাকা দিয়েছেন। এদিকে স্ত্রী জামালের বিরুদ্ধে আরও ৪টি মামলা করেছেন। তারই একটি মামলায় হাজিরা দিয়ে কর্মস্থল ঢাকা যাওয়ার পথে স্ত্রীর ভাড়া করা সন্ত্রাসীরা জামালকে অপহরণ এবং হত্যার চেষ্টা করে।

ভোলা থানার ওসি মোঃ মনির হোসেন জানান, সংবাদ পেয়ে পুলিশ রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় আহতকে তুলে হাসপাতালে পাঠিয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭:৪৩:০৩   ১২৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ



আর্কাইভ