বোরহানউদ্দিনের যুবদলের দোয়া ও ইফতার মাহফিল

প্রচ্ছদ » বোরহানউদ্দিন » বোরহানউদ্দিনের যুবদলের দোয়া ও ইফতার মাহফিল
সোমবার, ১৭ এপ্রিল ২০২৩



আরিফ পন্ডিত, বোরহানউদ্দিন ॥

সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা ও মুক্তি কামনায় বোরহানউদ্দিন উপজেলার পৌর ৮নং ওয়ার্ড যুবদলের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বোরহানউদ্দিন উপজেলার পৌর ৮নং ওয়ার্ডের বালুর মাঠে ইফতার পার্টির আয়োজন করা হয়।

 ---

পৌর ৮নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ জামাল হোসেনের সভাপতিত্বে, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে (ভার্চুয়াল) উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাফরুজা সুলতানা (ভার্চুয়াল) বোরহানউদ্দিন পৌর যুবদলের আহ্বায়ক হেলাল মুন্সী, সদস্য সচিব আবু জাফর মূর্ধা পৌর ৮নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের সঞ্চানালয় আরো উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আঃ রব হাওলাদার, ৮নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কবির হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আশরাফ হোসেন খান, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক আরমান হোসেন, ফখরুল হোসেন, উপজেলা ছাত্র দলের সহ-সভাপতি আশিকুর রহমান পন্ডিত, পৌর ছাত্র দলের সদস্য সচিব টিপু পন্ডিত।

এ সময় পৌর যুবদলের সদস্য সচিব আবু জাফর মূর্ধা বলেন, তিন বারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একাধিক মিথ্যা মামলা দিয়ে বিচারের নামে কারাবন্দী একটা তালবাহানা শুরু করেছে সরকার। এটা অতি ¯পষ্ট যে তিনি রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার। এটা অতি নিন্দনীয়।

তিনি আরও বলেন, পবিত্র মাহে রমজান মাস রহমত, মাগফিরাত, নাজাতের মাস। এ মাসের সবাই সবার জন্য দোয়া করবেন যাতে আমরা হিংসা বিদ্বেষ ভুলে মিলেমিশে শান্তিতে বসবাস করতে পারি। এসময় তিনি বোরহানউদ্দিন উপজেলার সকল নেতৃবৃন্দকে সুসংগঠিত ও একতাবদ্ধ হয়ে কাজ করার লক্ষে নেতৃবৃন্দের কাছে আহ্বান জানান।

 

বাংলাদেশ সময়: ০:০৯:১০   ১৬৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বোরহানউদ্দিন’র আরও খবর


শ্রেষ্ঠ ওসি বোরহানউদ্দিন থানার শাহিন ফকির
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা
তীব্র তাপদাহে পথচারীকে শরবত খাওয়ালেন বোরহানউদ্দিন মানবিক টিম
বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা
খাবার পানি ও স্যালাইন বিতরণ বোরহানউদ্দিন থানা পুলিশের
বোরহানউদ্দিনে সাবেক সেনা কর্মকর্তা মোঃ আবু তাহের মিয়ার জানাযা ও দাফন সম্পন্ন
বিধবা নারীকে ঘর করে দিয়ে পাশে দাড়ালেন সমাজসেবক রাজিব হায়দার
সৌদি আরবের সাথে মিল রেখে ভোলায় ঈদের নামাজ অনুষ্ঠিত



আর্কাইভ