ভোলায় নৌকা প্রতিকের পোষ্টারে শেখ হাসিনার নাম ভুল!

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় নৌকা প্রতিকের পোষ্টারে শেখ হাসিনার নাম ভুল!
বুধবার, ২২ ডিসেম্বর ২০২১



স্টাফ রিপোর্টার:

আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপে ভোলার সদর উপজেলার ১২ ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।  তবে প্রতীক বরাদ্দের পরপরই প্রচার-প্রচারণায় ভুল পোস্টার ছাপিয়ে এলাকা জুড়ে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছেন সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. মিজানুর রহমান।

---

জানা যায়, আগামী পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে ভোলা সদর উপজেলার ১নং রাজাপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. মিজানুর রহমানের নির্বাচনী পোষ্টারে বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার নামের ভুল বানানের পোষ্টারে ছেয়ে গেছে পুরো ইউনিয়ন জুড়ে। যাতে লেখা ছিলো শেখ হাসিনার পরির্বতে শেখ হানিার সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন। বিষয়টি বুধবার (২২ ডিসেম্বর) সামাজি যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়লে জেলার আওয়ামী লীগ কর্মী ও নেটিজেনদের মাঝে সৃষ্টি হয় বিরূপ প্রতিক্রিয়া।

তবে রাজাপুর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো.মিজানুর রহমান দুঃখ প্রকাশ করে বলেন, মূলত এই ভুল বানানের পোষ্টার গুলো প্রতীক বরাদ্দের পূর্বে ভোলার নতুন বাজারে অবস্থীত মেসার্স  দ্বীপাঞ্চল অফসেট প্রেসে ২০ হাজার পোষ্টারের ওয়ার্ডার দেই। প্রতীক বরাদ্দের দিন তারাহুরো করে প্রেসের লোকেরা এই ভুল বানানের পোষ্টার ছাপিয়েছে। আর আমার কর্মীরাও তারাহুরো করে না দেখে পোষ্টার গুলো ইউনিয়ন জুড়ে লাগিয়ে ফেলে। এই ভূল বানানের পোষ্ট আমার চোখে পরার সাথে সাথে পুরো ইউনিয়ন থেকে এই পোষ্টার গুলো তুলে নেওয়া হয়েছে। এই প্রিন্টিং মিস্টেকের জন্য আমি গভীর ভাবে দুঃখ প্রকাশ করছি।
এদিকে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার জানান, আমি বিষয়টি জানতাম না মত্রই শুনলাম। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হয়ে আওয়ামী লীগ সভাপতির নামের বানান ভুল এটা দুঃখ জনক। বিষয়টি নিয়ে আমাদের দলিয়ো  ফোরামে আলোচনা করা হবে। এবং আওয়ামী লীগ মনোনীত সকল চেয়ারম্যান প্রার্থীদের সতর্ক করা হবে বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার নাম ও ছবি কোথাও ব্যবহার ক্ষেত্রে  আরও সর্তক থাকতে হবে। সর্তক হওয়ার পরেও যদি কেউ এ ধরনের ভুল করে থাকে তবে তাদের বিরুদ্ধে দলিয় সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ, এই রাজাপুর ইউনিয়ের জেলেদের চাল আত্মসাতসহ নানা দুর্নীতিতে অভিযুক্ত হয়ে সাময়িক বরখাস্ত হওয়া চেয়ারম্যান মো. মিজানুর রহমান পূনরায় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন।

বাংলাদেশ সময়: ২২:৫৫:৩৮   ১০৫৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ