মনপুরায় খালের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু ও দুই শিশু নিখোঁজ

প্রচ্ছদ » নারী ও শিশু » মনপুরায় খালের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু ও দুই শিশু নিখোঁজ
বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর ২০২১



মনপুরা প্রতিনিধি ॥
ভোলার মনপুরায় খেলতে গিয়ে খালের পানিতে ডুবে এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটে। অপরদিকে পৃথক ঘটনায় স্লুইজ গেইট সংলগ্ন খালে পড়ে দুই শিশু নিখোঁজ রয়েছে। এদের মধ্যে উদ্ধারকৃত এক শিশুর লাশ ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে ভোলা হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। অপরদিকে খালে পড়ে নিখোঁজ দুই শিশুকে উদ্ধারে চেষ্ঠা চালাচ্ছেন স্থানীয়রা। পৃথক দুই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শামীম মিঞা ও ওসি সাইদ আহমেদ।
বৃহস্পতিবার সকালে উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের পূর্বপাশে বেতুয়া সøুইজ ঘাট সংলগ্ন খালে পড়ে নিখোঁজ রয়েছেন দুই শিশু। অপরদিকে পৃথক ঘটনায় বুধবার বিকেলে হাজীরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের হাজীরচর খালের পড়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়। তবে বৃহস্পতিবার সকাল ৭টায় স্পীডবোটযোগে মৃত্যু হওয়া শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য ভোলা হাসপাতালে প্রেরণ করে পুলিশ।
খালের পানিতে ডুবে মৃত্যু হওয়া শিশু হলেন, উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ভূট্টো মিয়ার ছেলে মোঃ জিহাদ (১১)। অপরদিকে নিখোঁজ হলেন, উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ হাসানের ছেলে মোঃ সোহাগ (৫) ও একই ইউনিয়নের বাসিন্দা মোঃ ফিরোজ উদ্দিনের মেয়ে চাঁদনী (৪)। নিখোঁজ দুই শিশু সর্ম্পকে মামাতো ফুফাতো ভাই-বোন।
এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, বৃহস্পতিবার সকালে শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য ভোলা হাসপাতালে প্রেরণ করা হয়। এর আগে লাশের সুরতহাল রির্পোট শেষে থানায় অপমৃত্যু মামলা হয়। তবে অপর ঘটনায় দুই শিশু নিখোঁজ রয়েছে।
এই ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শামীম মিঞা জানান, নিখোঁজ দুই শিশুকে উদ্ধারে ফায়ার সার্ভিসের সহায়তা চাওয়া হয়েছে। মৃত ও নিখোঁজ দুই শিশুর পরিবারকে উপজেলা প্রশাসন থেকে আর্থিক সহায়তা করা হবে।
তবে এই রির্পোট দুপুর ২ টা পর্যন্ত এখনও নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৫:০৪:২৬   ৩৮১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

নারী ও শিশু’র আরও খবর


ইডেনের ছাত্রীর ৫ দিন ধরে অনশন, পালিয়েছে প্রেমিক
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
বিয়ের দাবিতে চরফ্যাশনে প্রেমিকের বাড়িতে ইডেন কলেজ ছাত্রীর অনশন
চরফ্যাশনে হাসপাতালে গৃহবধূর মৃত্যু সংবাদেই স্বামীসহ সবাই লাপাত্তা
নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ভোলায় নারী উদ্যোক্তাদের তিনদিনের ঈদমেলায় ক্রেতা-দর্শনার্থীদের ঢল
গ্যাস ট্যাবলেট খেয়ে গৃহবধূর মৃত্যু, চিকিৎসার অবহেলায় অভিযোগ
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক



আর্কাইভ