নৌকা প্রতীকের সমর্থন করায় মনপুরায় সমর্থককে মারধর

---

স্টাফ রিপোর্টার ॥
ভোলার মনপুরায় ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে সমর্থন ও ভোট দেওয়ায় স্কুল শিক্ষককে মারধর করেছে প্রতিপক্ষ আনারস প্রতীকের সমর্থকরা। আজ সকালে উপজেলার চৌধুরী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত স্কুল শিক্ষক মিলন চন্দ্র বিশ্বাস চিকিৎসা নিয়ে হামলাকারীদের আতঙ্কে বাসায় রয়েছেন।
আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার অনুষ্ঠিত মনপুরা উপজেলার হাজিরহাট ইউপি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী দ্বিপক চৌধুরীকে সমর্থন করে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন ওই ইউনিয়নের স্কুল শিক্ষক মিলন চন্দ্র বিশ্বাস। নৌকার প্রতীকের সমর্থন করায় আনারস প্রতীকের প্রার্থী নাজিম উদ্দিনের সমর্থকরা বিজয়ের পর মিলন চন্দ্র বিশ্বাসের উপর ক্ষিপ্ত হয়। মিলন চন্দ্র হাজিরহাট ইউনিয়নের চৌধুরী বাজার এলাকায় আসলে আনারস প্রতীকের সমর্থক ইউসুফ হাওলাদার, মফিজ মিয়ার নেতৃত্বে মিলনের উপর অতর্কিত হামলা চালানো হয়। মিলনের আত্মচিৎকারে লোকজন এসে ঝড়ো হলে হামলাকারী ইউসুফ, মফিজ বাহিনী চলে যায়। মিলনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনার পর থেকে হাজিরহাট ইউনিয়নে আনারস প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন হাওলাদার নির্বাচিত হওয়ার পর থেকে নৌকা প্রতীকের প্রার্থীরা আতঙ্কের মধ্যে রয়েছে। তারা ভয়ে বাসা থেকে বের হচ্ছে না বলে জানিয়েছেন।
আহত মিলন চন্দ্র বিশ্বাস বলেন, আমি একজন স্কুল শিক্ষক। আমি আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী দ্বিপক চৌধুরীকে সমর্থন নিয়ে তার নির্বাচন করেছি এবং নৌকায় ভোট দিয়েছি। এই কারণে আনারস প্রতীকের বিজয়ী প্রার্থী নিজাম উদ্দিন হাওলাদারের সমর্থকরা আমাকে বাজারে পেয়ে মারধর করেছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করছি।
হাজির হাট ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার বলেন, বিষয়টি মেম্বার প্রার্থীর সমর্থন নিয়ে হয়েছে। এখানে নৌকা সমর্থন কিংবা আনারস প্রতীকের সমর্থনের কোন বিষয় নয়। বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার ষড়যন্ত্র করছে একটি মহল।


এ বিভাগের আরো খবর...
ভোলা-লক্ষীপুর ঘাটে রাজধানী মুখী যাত্রীদের উপচেপড়া ভীড় ভোলা-লক্ষীপুর ঘাটে রাজধানী মুখী যাত্রীদের উপচেপড়া ভীড়
ভোলায় আশ্রয়ন প্রকল্পের পরিবারের খোঁজ খবর নিলেন জেলা প্রশাসক ভোলায় আশ্রয়ন প্রকল্পের পরিবারের খোঁজ খবর নিলেন জেলা প্রশাসক
ভোলায় শিশুদের নিউমোনিয়া প্রকোপ, হাসপাতালে রোগীর চাপ ভোলায় শিশুদের নিউমোনিয়া প্রকোপ, হাসপাতালে রোগীর চাপ
সাংবাদিক নিয়োগের নামে প্রতারণা করতেন জয়যাত্রা টেলিভিশনের মালিক হেলেনা সাংবাদিক নিয়োগের নামে প্রতারণা করতেন জয়যাত্রা টেলিভিশনের মালিক হেলেনা
এমপি জ্যাকবের গাড়ি উল্টে ভবনে প্রবেশ এমপি জ্যাকবের গাড়ি উল্টে ভবনে প্রবেশ
পশ্চিম ইলিশায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু পশ্চিম ইলিশায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু
ভোলায় করোনাভাইরাস শনাক্ত ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু ভোলায় করোনাভাইরাস শনাক্ত ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু
ভোলার নদীতে ভরা মৌসুমেও মিলছে না কাঙ্খিত ইলিশ ভোলার নদীতে ভরা মৌসুমেও মিলছে না কাঙ্খিত ইলিশ
ডিজিটাল বাংলাদেশ নির্মাণের স্বপ্নদ্রষ্টা জয়: এমপি শাওন ডিজিটাল বাংলাদেশ নির্মাণের স্বপ্নদ্রষ্টা জয়: এমপি শাওন
পশ্চিম ইলিশায় জমিজমা বিরোধের জেরধরে ৩ জনকে পিটিয়ে জখম পশ্চিম ইলিশায় জমিজমা বিরোধের জেরধরে ৩ জনকে পিটিয়ে জখম

নৌকা প্রতীকের সমর্থন করায় মনপুরায় সমর্থককে মারধর
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)