ভোলায় জাতীয় ইমাম সমিতির নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রচ্ছদ » ইসলাম » ভোলায় জাতীয় ইমাম সমিতির নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত
বুধবার, ২০ মার্চ ২০২৪



---

আজকের ভোলা রিপোর্ট ॥

জেলা শহরের বড় জামে মসজিদে কেন্দ্র থেকে অনুমোদনপ্রাপ্ত বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির নতুন জেলা কমিটির পরিচিতি সভা জেলা সভাপতি মাওলানা মীর মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে মূল্যবান নসীহা পেশ করেন, ভোলা সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ প্রফেসর মোঃ নাছির উদ্দিন আহমেদ।

বক্তব্য রাখেন, সহ-সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা মোঃ ইয়াকুব আলী জিহাদী, আলহাজ্ব হযরত মাওলানা মুহাদ্দিস আমিনুল হক নুমানী, জেলা সাংগঠনিক সম্পাদক হাফেজ মুহাম্মদ বনী আমীন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, জেলা সেক্রেটারি হযরত মাওলানা মোঃ আব্বাছ উদ্দিন। দোয়া মুনাজাত এবং আপ্যায়নের মাধ্যমে পরিচিতি সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

ভোলা জেলা ইমাম সমিতির উদ্যোগে রমজানের পবিত্রতা রক্ষা, অশ্লীলতা বেহায়াপনা বন্ধ এবং দ্রব্যমূল্য উর্ধ্বগতি, কালোবাজারি মজুদদারী বন্ধের দাবীতে স্বাগত মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা সভাপতি হযরত মাওলানা মীর মোঃ বেলায়েত হোসেনের নেতৃত্বে মিছিল সদর রোড প্রদক্ষিণ করে বাংলা স্কুল মোড়ে পথ সভায় মিলিত হয়। বক্তব্য রাখেন, জেলা সভাপতি হযরত মাওলানা মীর মোঃ বেলায়েত হোসেন ও জেলা সেক্রেটারি মাওলানা মোঃ আব্বাছ উদ্দিন।

আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে আগামী ৩ বছরের জন্য বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি ভোলা জেলা কমিটি গঠন করা হয়। মুফতী মাওলানা মোঃ মীর বেলায়েত হোসেনকে সভাপতি, মাওলানা মোঃ ইয়াকুব আলী জিহাদী, মাওলানা মোঃ আবু নাছের, মুফতী মাওলানা আমিনুল হক নোমানী, মুফতী রিয়াজউদ্দিন কাশেমী, হাফেজ আবদুল ওয়াদুদকে সহসভাপতি, মাওলানা মোঃ আব্বাছ উদ্দিনকে সাধারণ সম্পাদক, মাওলানা মাকসুদুউল্লাহ আমিনী, মাওলানা হারুনুর রশিদকে সহ-সাধারণ সম্পাদক, হাফেজ মোঃ বনি আমিনকে সাংগঠনিক সম্পাদক, হাফেজ মাওলানা ইব্রাহিম রুহীকে সহ-সাংগঠনিক সম্পাদক, হাফেজ মোঃ নাছির উদ্দিনকে অর্থ সম্পাদক, মাওলানা মুফতি মোঃ সফিউল্লাহকে তালিম তারবিয়াত সম্পাদক, মাওলানা মোঃ মনির আহমদ খানকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, মাওলানা কাজী মোঃ শাহেদকে সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক, মাওলানা মোঃ আতাউর রহমান কামালকে শিক্ষা সাহিত্য সংস্কৃতি, মাওলানা মোঃ নুরে আলম নাসিম সহশিক্ষা সাহিত্য সংস্কৃতি সম্পাদক, মাওলানা জামাল উদ্দিন সমাজ কল্যাণ সম্পাদক, মাওলানা লোকমান হোসাইনকে সহ-সমাজ কল্যাণ সম্পাদক, অধ্যাপক মাওলানা মোঃ মহিবুল্লাহকে পরিবেশ উন্নয়ন সম্পাদক, মাওলানা মোঃ নুরনবী মক্তব উন্নয়ন সম্পাদক, মাওলানা মোঃ মাফিজল ইসলামকে মসজিদ পাঠাগার সম্পাদক, মাওলানা মোঃ ইসমাইলকে আইসিটি সম্পাদক, মাওলানা আব্দুল্লাহ ওসমানকে দপ্তর সম্পাদক, মাওলানা মোঃ আজিমউদ্দিনকে সহ-দপ্তর সম্পাদক করা হয়। এই কমিটি আগামী ৩ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ২৩:৪৯:৪৯   ৬৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ইসলাম’র আরও খবর


ভোলায় ইসলামী আন্দোলনের পক্ষে থেকে ঈদ সামগ্রী বিতরণ
সৌদি আরবের সাথে মিল রেখে ভোলায় ঈদের নামাজ অনুষ্ঠিত
ভোলায় ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভোলায় ‘সৃষ্টির সেবা’ সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ইসলামী ঐক্য আন্দোলন ভোলা জেলা শাখার ত্রিবার্ষিক কাউন্সিল ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
আঞ্জুমান মুফিদুল ইসলাম ভোলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তি দাবি
রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখানে বিক্ষোভ মিছিল
ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল



আর্কাইভ