বোরহানউদ্দিনে আস-সুন্নাহ ফাউন্ডেশনের ইফতার ও রমাদান ফুড বিতরণ

প্রচ্ছদ » বোরহানউদ্দিন » বোরহানউদ্দিনে আস-সুন্নাহ ফাউন্ডেশনের ইফতার ও রমাদান ফুড বিতরণ
বুধবার, ২০ মার্চ ২০২৪



---

আরিফ পন্ডিত, বোরহানউদ্দিন ॥

ইফতার ও রামাদান ফুড বিতরণ আস-সুন্নাহ ফাউন্ডেশনের নিয়মিত কর্মসূচির একটি অংশ হিসেবে, দেশের প্রত্যন্ত অঞ্চলের অভাবী সিয়াম পালনকারীরা যেন রামযান মাসে নির্বিঘেœ সিয়াম পালন ও ইবাদত-বন্দেগী করতে পারেন, সে লক্ষ্যে ভোলার বোরহানউদ্দিনে সিয়াম পালনকারীর মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার (২০ মার্চ) সকালে পক্ষিয়া ইউনিয়নের ০৮নং ওয়ার্ড, পলিটেকনিক ইনস্টিটিউটের উত্তর পাশে, মাতাব্বর বাড়ির দরজা,আস-সুন্নাহ ফাউন্ডেশনের উদ্যোগে ‘মাদরাসা দারুল হাদীছ আস-সালাফিয়্যাহ’র প্রাঙ্গনে প্রায় ১০০ (একশত) দুস্থ ও অসহায় মানুষের মধ্যে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রীর মধ্যে ছিল, ছোলা দুই কেজি, মুড়ি দুই কেজি, খেজুর এক প্যাকেট, তেল এক লিটার, মসুর ডাল দুই কেজি ইত্যাদি। প্রতিটি প্যাকেজে প্রায় ১৫০০ টাকার ইফতার সামগ্রী ছিল।

---

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অস-সুন্নাহ ফাউন্ডেশনের প্রতিনিধি, মোঃ নাজমুস সাকিব বলেন,ইফতার করানো অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি আমল। তিনি বলেন, রাসূলুল্লাহ (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) বলেছেন, যে ব্যক্তি কোনো সিয়াম পালনকারীকে ইফতার করাবে তাকে সিয়াম পালনকারীর সমপরিমাণ সাওয়াব দেওয়া হবে। তাতে সিয়াম পালনকারীর সাওয়াব থেকে বিন্দুমাত্র কমানো হবে না।

আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, সমাজসেবক মোঃ নুরুল আমিন মিয়া। মাদ্রাসা দারুল হাদীছ আস-সালাফিয়্যাহ’র, প্রতিষ্ঠাতা, পরিচালক, হাফেজ মোঃ অজিউল্যাহ। আস-সুন্নাহ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক সফিউল্লাহ জিহাদ, বোরহানউদ্দিন রিপোর্টার্স ক্লাবের সভাপতি আরিফ পন্ডিত, প্রধান শিক্ষক ও মিডিয়া ব্যক্তিত্ব, বোরহানউদ্দিন রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ সাধারণ স¤পাদক, এএসটি আক্তার হোসেন সাকিল। সহকারী শিক্ষক মোঃ আকিব গাজী, মোঃ আহসান উল্যাহ। এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:৫০:৫৮   ১৬০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বোরহানউদ্দিন’র আরও খবর


খাবার পানি ও স্যালাইন বিতরণ বোরহানউদ্দিন থানা পুলিশের
বোরহানউদ্দিনে সাবেক সেনা কর্মকর্তা মোঃ আবু তাহের মিয়ার জানাযা ও দাফন সম্পন্ন
বিধবা নারীকে ঘর করে দিয়ে পাশে দাড়ালেন সমাজসেবক রাজিব হায়দার
সৌদি আরবের সাথে মিল রেখে ভোলায় ঈদের নামাজ অনুষ্ঠিত
বোরহানউদ্দিনে ফুটপাতে ঈদের জমজমাট কেনাকাটা
দৌলতখানে দু’গ্রুপের সংঘর্ষ, আহত-৭
বোরহানউদ্দিন রিপোর্টার্স ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
নিখোঁজের ৩ দিনপর পুকুরে মিললো মরদেহ, পরিবারের দাবি হত্যা
বাঁধন স্কুলে এক প্রশ্নে ২০টিরও অধিক বানান ভুল
ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান



আর্কাইভ