ভোলায় ফ্রি ব্লাড ক্যাম্পেইন করলো অসহায় নারী পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশন

প্রচ্ছদ » ভোলা সদর » ভোলায় ফ্রি ব্লাড ক্যাম্পেইন করলো অসহায় নারী পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশন
রবিবার, ১০ মার্চ ২০২৪



---

আজকের ভোলা রিপোর্ট॥

ভোলা সদর উপজেলার ১০নং ভেলুমিয়া ইউনিয়ন হুজুরের মাঠ প্রাঙ্গণে অসহায় নারী পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশন সহ বেস্টটিম অফিসিয়াল মানবিক ফাউন্ডেশন এর যৌথ আয়োজনে ফ্রি ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ রা মার্চ) সকাল ১০ ঘটিকা থেকে দুপুর ২ ঘটিকা পর্যন্ত এলাকার শতাধিক মানুষ সহ স্কুল পড়–য়া শিক্ষার্থীবৃন্দ এবং অর্ত এলাকার নানান শ্রেণীর পেশার মানুষসহ বয়স্কদের ফ্রি ব্রাড ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভেলুমিয়া ইউনিয়নের সাবেক দুই বাবের প্যানেল চেয়ারম্যান ও অসহায় নারী পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা মহসিন খান। আয়োজনের সভাপতিত্ব করেন নেওয়াজ শরীফ, সঞ্চালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জল খান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় দৈনিক বিকাল বার্তা পত্রিকার ভোলা সদর প্রতিনিধি মোঃ হোসেন, সাধারণ সম্পাদক মৌসুমি সুলতানা প্রেমা, সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিঠু হাসান, অর্থ বিষয়ক সম্পাদক তানভির তারেক, ধর্ম বিষয়ক সম্পাদক জুবায়ের তামিম, কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ হোসেন সদস্য মোঃ সাকিব হাসানসহ অত্র এলাকার গণমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

তিনি মহসিন খান তার গুরুত্বপূর্ণ বক্তব্যে বলেন, ‘একের রক্ত’ ‘অন্যের জীবন’ রক্তই হোক আত্মার বাঁধন। রক্ত দান মানে জীবন দান, রক্ত দানের মতো এমন মহৎ কাজ পৃথিবীর বুকে আর দ্বিতীয় টি নেই। আপনার দেওয়া রক্ত একজন মৃত্যু পথযাত্রী অথবা আপনার নিকট বর্তী প্রিয় জনকে মৃত্যুর মত ভয়াবহ জায়গা থেকে ফ্রিরিয়ে আনতে সাহায্য করবে। এবং মানুষকে নতুন জীবন দান করবে।

তিনি আরও বলেন, রক্ত দান করা একটি গর্ব করার বিষয়। কারণ আপনি এমন কিছু করেছেন যা তিন জনের জীবন বাঁচাতে পারে, বলে আমিনে করি। এই রক্ত দিয়ে স্থাপিত বন্ধন এবং সম্পর্ক গুলি অর্থ দিয়ে প্রতিষ্ঠিত বন্ধন এবং স¤পর্কের চেয়ে অনেক বেশী সুন্দর হয়। তাই রক্তদানের গুরুত্ব স্কুল গুলোতে কোমলমতি শিশুদের শেখানো উচিত, যাতে সবাই এর উপকারিতা স¤পর্কে সচেতন হয়। তাই জীবন আমাদের রক্তে গড়া, রক্তে গড়া প্রাণ। রক্ত দিয়ে-ই বাঁচাবো মোরা শত শত প্রাণ।

বাংলাদেশ সময়: ১১:৫২:২৭   ১৯৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


এবারও নির্বাচিত হলে আগের অসমাপ্ত কাজ সম্পূর্ণ করবো: মোশারেফ হোসেন
জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ: মোহাম্মদ ইউনুস
ভোলায় দুর্যোগের সম্মুখিন হওয়া মানুষদের বাদ দিয়ে সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়: জেলা প্রশাসক
পুত্র মোস্তাফিজুর রহমানের অত্যাচারে অতিষ্ট হয়ে মায়ের সংবাদ সম্মেলন
জেলা পর্যায়ে শ্রেষ্ঠ রোভার স্কাউট শিক্ষক মো. এরশাদ
আনারস ও চশমা প্রতীকের প্রার্থী মোশারেফ- আজিজের গণসংযোগ ও লিফলেট বিতরণ
মটরসাইকেল ও উড়োজাহাজ মার্কায় ভোট চাইলেন ইউনুছ-পলাশ
বাংলাদেশ শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় সভাপতি সেলিম আর নেই
ভোলায় লাশ গোসলের আধুনিক স্থাপনা গড়ে তোলা হবে: জেলা প্রশাসক
ভোলায় বজ্রপাতে মাঠেই মারা গেলেন কৃষক



আর্কাইভ