বোরহানউদ্দিনে জমি বিরোধের জেরধরে বসত ঘরে হামলা ও ভাংচুরের অভিযোগ

প্রচ্ছদ » অপরাধ » বোরহানউদ্দিনে জমি বিরোধের জেরধরে বসত ঘরে হামলা ও ভাংচুরের অভিযোগ
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

ভোলার বোরহানউদ্দিনে জমি বিরোধের জের ধরে বসত ঘরে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া যায়। শনিবার (২৪ ফেব্রুয়ারী) সকালে উপজেলার ৯নং ওয়ার্ডের চকডোস গ্রামের কালু পাটোয়ারী বাড়ির মোঃ মহিউদ্দিনের ওয়ারিশ সুত্রের দীর্ঘ ২২ বছরের বসত ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া যায় এক’ই বাড়ির কামাল পাটোয়ারী গংদের বিরুদ্ধে।

এমন অভিযোগ করে মোঃ মহিউদ্দিন বলেন, আমার দীর্ঘ ২২ বছরের ভোগ দখলিয় বসত ঘরে আমার পরিবার নিয়ে শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছি। হঠৎ করে কয়েক মাস আগে আমার ভোগ দখলিয় বসত ঘর জবরদখল করার পায়তারা ও বিভিন্ন সময় হুমকি দিয়ে আমার বসত ঘর ভাংচুর করে কামাল পাটোয়ারী গংরা। পরে এ ঘটনায় মোকাম বোরহানউদ্দিন-(ভোলা) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সি.আর-২৯৪/২০২৩ এ একটি মামলা দায়ের করি কামাল পাটোয়ারী গংদের বিরুদ্ধে। মামলা দায়ের করার পরেও গত কয়েকদিন আগে আমার বসত ঘরের সামনে একটি ঘর উত্তোলন করে কামাল পাটোয়ারী গংরা। আমার দায়ের করার মামলায় ওয়ারেন্ট হয় কামাল পাটোয়ারীর বিরুদ্ধে। শুক্রবার মধ্যে রাতে বোরহানউদ্দিন থানা পুলিশ তাকে আটক করে। কামাল পাটোয়ারীকে থানা পুলিশ আটক করায় কামাল পাটোয়ারীর স্ত্রী বিউটি বেগম ও তার কলেজ পড়–য়া মেয়ে বর্ণা আক্তার ক্ষিপ্ত হয়ে ধারাল দা,বটি,ও রট দিয়ে শনিবার সকালে আমার বসত ঘর ও তার আশপাশে হমলা করে ঘরের বারান্দা কুপিয়ে ভেঙে ফেলে এবং বসত ঘরের মাটি কেটে ফেলে দেয়। পরে আমরা নিরুপায় হয়ে ৯৯৯ এ কল করলে পরে বোরহানউদ্দিন থানা থেকে এস.আই শাহাবুল ঘটনা স্থলে আসে এবং ভাংচুরের ঘটনা পরিদর্শন করে।

এ বিষয়ে অভিযুক্ত কামাল পাটোয়ারীর মেয়ে বর্ণা আক্তারের কাছে বিডিও বক্তব্যে জানতে চাইলে তিনি বলেন, এগুলো আমার মা করেছেন, আমির মায়ের সংঙ্গে ছিলাম।

এ ঘটনার সত্যতা স্বীকার করে বোরহানউদ্দিন থানার এস.আই শাহাবুল জানান, এই ঘটনায় বোরহানউদ্দিন থানায় একটি জিডি করা হয়েছে এটা কোর্টে প্রেরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৩:৫৮:৩৭   ৮৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পুত্র মোস্তাফিজুর রহমানের অত্যাচারে অতিষ্ট হয়ে মায়ের সংবাদ সম্মেলন
এমপির নাম ভাঙ্গিয়ে প্রার্থীদের হুমকি ধামকি ॥ আচরন বিধি লঙ্ঘনের অভিযোগ
তজুমদ্দিনের মেঘনায় চিংড়ি মাছের রেনু আহরনের আড়ালে চলছে নানান প্রজাতির মাছের পোনা নিধন
লালমোহনে শিশুকে অপহরণের পর ৫ লাখ টাকা দাবি, অতঃপর…
নেয়ামতপুর চরে ভূমি মালিকদের উপর ভূমিদস্যুদের হামলা ॥ গুরুতর আহত ২৫
চরফ্যাশনে অন্যের জমি দখলে নেওয়ার অভিযোগ সাবেক ইউপি চেয়ারম্যান রাসেলের বিরুদ্ধে
বাপ্তায় জমি সংক্রান্ত বিরোধে এতিম সন্তানের উপর হামলা
‘টাকা পেলেই ভাতা করার দায়িত্ব নেন দফাদার’
চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১



আর্কাইভ