আর্থিক প্রতিষ্ঠানের সিনিয়র সহকারী সচিবের গ্রামীন জন উন্নয়ন সংস্থার আরএমটিপি প্রকল্পসহ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন

প্রচ্ছদ » অর্থনীতি » আর্থিক প্রতিষ্ঠানের সিনিয়র সহকারী সচিবের গ্রামীন জন উন্নয়ন সংস্থার আরএমটিপি প্রকল্পসহ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪



---

আজকের ভোলা রিপোর্ট ॥

বাংলাদেশ সরকারের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ (এফআইডি) সিনিয়র সহকারী সচিব মুহাম্মদ আমিন শরীফ গ্রামীন জন উন্নয়ন সংস্থার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেছেন। সকালে আগত অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান গ্রামীন জন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন।

---

আন্তর্জাতিক উন্নয়ন সহযোগী সংস্থা ইফাদ ও পিকেএসএফ এর আর্থিক সহযোগিতায় এবং গ্রামীণ জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস) বাস্তবায়নাধীন প্রকল্পগুলো তিনি পরিদর্শন করেন। সকালে আর এমটিপি প্রকল্পের ‘‘নিরাপদ মাংস ও দুগ্ধজাত পন্যেও বাজার উন্নয়ন উপ-প্রকল্পের আওতায় ভোলা জেলার সদর উপজেলার খামারী মোঃ সোহেলের পারিবারিক পর্যায়ে মহিষ পালন, জিজেইউএস নিরাপদ ডেইরি কারখানা ও ডেইরি ল্যাভ, চটকিমারা মোঃ ইউসুফ শনি এর মহিষের মডেল কেল্লা, জিজেইউএস মহিষ প্রজনন খামার, জিজেইউএস প্রাণি স্বাস্থ্যকেন্দ্র ও আরএমটিপি প্রকল্পের গবাদি প্রাণি ইনসুরেন্স সেবা পরিদর্শন করেন। এসময় আরও উপস্থিত ছিলেন, এ্যাডঃ বিথী ইসলাম পরিচালক (লিগ্যাল ও প্রোগ্রাম), ডাঃ মোঃ খলিলুর রহমান উপ-পরিচালক (টেকনিক্যাল) ও আরএমটিপি প্রকল্পের কর্মকর্তাগন। এসময় তিনি আরএমটিপি প্রকল্পসহ বিভিন্ন প্রকল্পের কার্যক্রম দেখে ভুয়সী প্রসংসা করেন এবং ভবিষ্যতে প্রকল্প গুলোর আরও সফলতায় যা যা করনীয় সে ব্যাপারে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

বাংলাদেশ সময়: ১৪:০০:২৯   ১০৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অর্থনীতি’র আরও খবর


বোরহানউদ্দিনে ৪৮ জেলের মধ্যে বকনা বাছুর বিতরণ
মেঘনা-তেঁতুলিয়ায় বাগদার রেণু শিকারের মহোৎসব
ভোলায় লাজফার্মা মডেল ফার্মেসির উদ্বোধন
ভোলা মহাজনপট্টিতে স্বপ্ন আউটলেটের শাখা উদ্বোধন
লালমোহনে ১২৬ কোটি টাকার বোরো ধান উৎপাদনের সম্ভাবনা
ভোলার গ্যাস উৎপাদন: কূপ খননে আরও চড়া দাম চায় গাজপ্রম
ভোলায় ভয়াবহ অগ্নিকান্ডে ২ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই
নদীতে মিলছে না কাংখিত ইলিশ, হতাশ জেলেরা
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা
দুই মাসের নিষেধাজ্ঞার পর মাছ শিকারে প্রস্তুত জেলেরা



আর্কাইভ