এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়॥ ভোলায় জনসমাবেশে এ্যাড. সরোয়ার

প্রচ্ছদ » জেলা » এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়॥ ভোলায় জনসমাবেশে এ্যাড. সরোয়ার
শনিবার, ২০ মে ২০২৩



---

আজকের ভোলা রিপোর্ট ॥

ভোলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবুর রহমান সরোয়ার বলেছেন, আওয়ামী লীগ একটি পুরনো রাজনৈতিক দল। দলটির পতন হোক এটি আমরা চাই না। আমরা চাই আমাদের যৌক্তিক দাবিগুলো প্রতিষ্ঠিত হোক। আর আওয়ামী লীগ সেখানে জয়েন্ট করে আমাদের দাবিগুলো প্রতিষ্ঠিত করুক। আমরা এ জন্য জ্বালাও পোড়াও আন্দোলন করছি না। আমরা শান্তিপূর্ণভাবে আন্দোলন করছি। যাতে সাধারণ মানুষ আমাদের সাথে থাকে। শুক্রবার (১৯ মে) দুপুরে ভোলা শহরের মহাজন পট্টি জেলা বিএনপির কার্যালয়ের সামনে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষে আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ যদি বিষয়টি না বুঝে তাহলে বাংলার মানুষের কাছে এ সরকারের পতন ঘটানো ছাড়া আর কোনো পথ থাকবে না। আগামী দিনে এ সরকার যদি কোনো প্রকার আলাপ আলোচনা না করে এবং ক্ষমতা থেকে নেমে না যায়, তাহলে সরকার পতনের এক দফা আন্দোলন ছাড়া আমাদের কোনো উপায় থাকবে না।

মজিবুর রহমান সরোয়ার বলেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়। তারা বাংলাদেশের স¤পদ বিদেশে পাচার করে বেগম পাড়া গড়ে তুলেছে। তারা মেঘা প্রকল্পের নামে মেঘা দুর্নীতি করছে। আবারও অবৈধভাবে ক্ষমতায় যাওয়ার পায়তারা করছে এ সরকার। তাই আগামী নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। অবিলম্বে সংবিধান সংশোধন করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করা না হলে সকলকে সাথে নিয়ে আরো কঠোর আন্দোলন করা হবে। একইসাথে বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরে আসার ব্যবস্থা করে দেয়া না হলে বিএনপি রাজপথে থেকে আরো কঠোর আন্দোলন করে যাবে।

ভোলা জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে জনসমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান কিরন, সদস্য সচিব রাইসুল আলম, সাবেক সহসভাপতি আমিনুল ইসলাম খান, সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান, সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক সাবেক যুগ্ম সম্পাদক ইয়ারুল আলম লিটন, কবির হোসেন, সদর উপজেলা বিএনপির আহবায়ক আসিফ আলতাফ প্রমুখ।

 

বাংলাদেশ সময়: ১:২১:৫৭   ১৮০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার



আর্কাইভ