আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া

প্রচ্ছদ » জেলা » আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন। এমন পাত্রে রাখবেননা যাতে মাশুল গুনতে হয়। আমার পরিবার পরিবার যুগ যুগ ধরে সমাজ সেবা করে এসেছে,বড় ভাই-২৭,বাতিজা-৫ ও আমি-১৫ বছর চেয়ারম্যান থেকে আপনাদের সেবা করে আসছি। নিজেকে কোন দিন নেতা মনে করিনি, আমার নেতা ও অভিভাবক সাবেক মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহম্মেদ তার আদর্শে সমাজের সেবা করা শিখিয়েছেন, বড় বড় স্থানে দায়ীত্ব দিয়েছেন, সততার সাথে সেই দায়ীত্ব পালন করে, সুখে-দুঃখে, মহামারি ও প্রাকৃতিক দূর্যোগে আপনাদের সাথে রয়েছি, মৃত্যুর এক সেকেন্ড আগেও আপনাদের সাথে থাকবো ইনশাআল্লাহ। আপনাদের যে ভাল বাসা আমরা পেয়েছি, আপনারা লাখ লাখ মানুষ আমাদেরকে যে ভাবে ধরে রেখেছেন, এই ঋন কোন দিন শোধ করার মত নয়।

ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে সোমবার (২২ এপ্রিল) চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইউনুস মিয়া-জনসংযোগ, পথসভা ও উঠান বৈঠকে নেতা-কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে এসব কথা বলেন। তিনি তার নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড, পাড়া ও মহল্লায় ২২টি পথসভা, ৭টি উঠান বৈঠক এবং ভোটারদের সাথে কুশল বিনিময় করেছেন। এবার ভোটার ও সমর্থকদের মধ্যে নির্বাচন নিয়ে আনন্দ উৎসব লক্ষ্য করা গেছে। এবার উপজেলা নির্বাচনে ভোটারেরা নিজেদের পছন্দের প্রার্থীকে বাছাই করতে পারবেন বলেও মন্তব্য করেন।

পথসভায় উপস্থিত ভোটারদের উদ্দেশ্য ইউনুছ মিয়া বলেন, আপনারা আমার প্রান, আমি আপনাদের-ছেলে, ভাই, ভাতিজা হয়ে আপনাদের সেবা করে বেচে থাকতে চাই। আমি টাকা-পয়সা কামাতে, দখল বাজি করতে, মানুষের প্রতি জুলুম-নির্যাতন চালাতে আসিনি। কারো জমি দখল করে ভোগ করার রাজনীতি আমি করিনা। আমি বিগত ১৫ বছর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি, ছাত্রলীগ এবং সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় দায়িত্ব পালন করেছি। অতএব ক্ষমতার কোনো মোহ আমার প্রয়োজন নেই। সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন চাই। সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন করতে এবং মসজিদ-মাদ্রাসা, রাস্তা-ঘাট, স্কুল-কলেজসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য কাজ করাই আমার ধর্ম। আরেকটি বিষয় জেনে রাখুন,আমার দলের সকল সংগঠনের নেতা-কর্মী,ভোলা পৌরসভাসহ ১৪টি ইউনিয়নের জনগনের ভোটে নির্বাচিত কয়েকজন চেয়ারম্যানসহ ১৬৭ জন জনপ্রতিনিধি আমাকে সমর্থ দিয়ে সাথে আছেন। বাকীরাও আমাকে তাদের বুকে টেনে নিবেন।

এখন আপনাদের সমর্থন ও দোয়া নিয়ে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমার বিগত দিনে যেভাবে আপনারা আমাকে ভালোবেসে পাশে রয়েছেন, আগামী দিনেও আপনারা আমার পাশে থাকবেন। একটি কথা পরিস্কার করে জেনে রাখুন-কারো গুজবে কান দিবেননা,আমরা চোখ রাঙ্গানোকে পরোয়া করিনা ইনশাআল্লাহ। আগামী ২১ মে কেন্দ্রে যাবেন নির্ভিঘেœ পছন্দের প্রার্থীদেরকে ভোট দিবেন। এটাই আমাদের দল ও নেতার নির্দেশ। এসময় বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকেরা সাথে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭:৪৫:৩৮   ৭৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলা জেলা শ্রমিক লীগের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত
কাঁচের চুড়ি তৈরিতে ব্যস্ত বোরহানউদ্দিনের শ্রমিকরা
বিদ্যুৎ উদ্বৃত্ত, তবু লোডশেডিং
দুই মাসের নিষেধাজ্ঞার পর মাছ শিকারে প্রস্তুত জেলেরা
লালমোহনে তীব্র গরমে মুরগির খামারিদের বাড়ছে দুশ্চিন্তা
আপনাদের সেবা করার সুযোগ দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
অটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগনের ভোট লাগবে: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
ভোলায় পৃথক দুর্ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
আজকের ভোলার স্টাফ রিপোর্টার বাবু কান্তিলাল গাঙ্গুলী আর নেই



আর্কাইভ