লালমোহনে বসত ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ

প্রচ্ছদ » অপরাধ » লালমোহনে বসত ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ
শুক্রবার, ২৪ মার্চ ২০২৩



লালমোহন প্রতিনিধি ॥
ভোলার লালমোহনে জমি বিরোধের জের ধরে রাতের আঁধারে বসত ঘর ভাংচুরসহ নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে একই বাড়ির কালু গংদের বিরুদ্ধে।
জানা যায়, লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের বালুরচর ৬নং ওয়ার্ডের ফরাজী বাড়ির নজির আহম্মদ এর ছেলে মোঃ আব্দুল মন্নান এর বাড়িতে গত (১৮ মার্চ শনিবার) রাত ১০ঘটিকার সময় এ ঘটনা ঘটে।

---

ভুক্তভোগী আঃ মন্নান এর স্ত্রী অভিযোগ করে বলেন, আমার পরিবারে চারটি কন্যা সন্তান রয়েছে, আমার কোনো ছেলে নেই। আমি আমার ননদের কাছ থেকে ১২ শতাংশ জমি ক্রয় করি এখন তারা আমাদের ক্রয়কৃত জমি বুঝিয়ে দিচ্ছেন না। একাধিক বার শালিশ বৈঠক হলেও তারা মানছেন না। তাদের কাছে আমাদের জমির বুঝিয়ে দিতে বললে এক পর্যায়ে আমাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তার রেস ধরে রাত ১০টার দিকে হঠাৎ করে কালু মিয়া, গাজী মিয়া, শাকিল, জাহেদা, আমেনা, মমতাজ এসে এলোপাতাড়ি ভাবে আমাদের বসতি ঘর কুপাতে থাকে পরে আমি ডাক চিৎকার দিলে ঘরের জানালা ভেঙে জাহেদা, আমেনা, মমতাজ আমাকে চর-থাপ্পড় মেরে আমার গলায় থাকা ৮ আনি ওজনের স্বার্ণের চেইন ও কানে থাকা ৮ আনি ওজনের স্বর্ণের ঝুমকা ছিনিয়ে নেয়। এক পর্যায়ে আমাকে নির্যাতন করা দেখে আমার মেয়ে চিৎকার করলে তাকেও চর-থাপ্পড় দেয়।
এ বিষয়ে ভুক্তভোগী আঃ মন্নান বলেন, ঘটনার সময় আমি বাজারে ছিলাম, বাজার থেকে চএসে দেখি আমার বাড়ি সব কিছু উলোটপালোট রয়েছে আর আমার স্ত্রী সন্তানেরা কান্না করছে। আমি তাদেরকে এ বিষয়ে জিজ্ঞেস করলে তারা বলেন কালু মিয়া, গাজী মিয়া, শাকিল, জাহেদা, আমেনা, মমতাজরা এসে এলোপাতাড়ি ভাবে আমার ঘর কুপিয়ে আমাকে চর-থাপ্পড় মেরে আমাদের স্বর্ণালঙ্কার ও টাকা ছিনিয়ে নিয়ে যায়।
এ বিষয়ে অভিযুক্ত কালু গংদের সাথে মুঠোফোনে মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের মুঠোফোন টি বন্ধ থাকায় তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। এ বিষয়ে ভুক্তভোগী পরিবার ন্যায় বিচারের দাবি করেন।

বাংলাদেশ সময়: ২২:৪৫:০০   ১৬১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ