ভোলায় ডিবির অভিযানে তিন মাদক ব্যবসায়ী আটক

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় ডিবির অভিযানে তিন মাদক ব্যবসায়ী আটক
রবিবার, ৫ মার্চ ২০২৩



মোঃ বিল্লাল হোসেন ॥
ভোলায় ভিন্ন ভিন্ন অভিযানে তিন মাদক ব্যাবসায়ী আটক করেছে ডিবি পুলিশ। রবিবার সদর উপজেলার পরান গঞ্জ বাজার থেকে মোঃ আরিফ (২৬) ও দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়ন থেকে মোঃ ইব্রাহিম (৪৭) এবং মোঃ আরশাদ (৩৪) নামের তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

---

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্য (ডিবি ওসি) মোঃ এনায়েত হোসেন জানায়, পুলিশ সুপারের দিক-নির্দেশনায় ডিবি ওসি এর তত্ত্বাবধানে নিয়মিত অভিযানের অংশ হিসাবে রবিবার দিনভর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়। অভিযান চলাকালীন সময়ে দুপুর আড়াইটার সময় এসআই শংকর কুমার ঘোষ সংগীয় ফোর্সসহ পূর্ব ইলিশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ পরানগঞ্জ বাজারে অভিযান পরিচালনার সময় জাকির ষ্টোরের সামনে হইতে মাদক ব্যবসায়ী মোঃ আরিফকে আটক করেন। এসময় তার কাছ থেকে ৫০ (পঞ্চাশ) গ্রাম অবৈধ মাদকদ্রব্য গাঁজা জব্দ করেন। আটককৃত মোঃ আরিফ উপজেলার পশ্চিম ইলিশা মালের হাট ২নং ওয়ার্ডের মোঃ আজিজুল হকের ছেলে।
অপর দিকে এসআই মোঃ আসাদুজ্জামান খান সংগীয় ফোর্স নিয়ে দৌলতখান ৯নং ওয়ার্ডে ভোর ৫ টায় অভিযান পরিচালনা করেন। অভিযানের সময় হাওলাদার বাড়ী জামে মসজিদের দক্ষিন পাশে উশিআলা পোলের উপর হইতে মাদক ব্যবসায়ী মোঃ ইব্রাহিম ও মোঃ আরশাদ নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ১ কেজি মাদক দ্রব্য গাঁজা জব্দ করেন।
আটককৃত মোঃ ইব্রাহিম দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের হাফেজ মোহাম্মদ উল্লাহ’র এবং অপর আটককৃত মোঃ এরশাদ একই ওযার্ডের জয়নাল আবেদীন এর ছেলে। আটককৃতের বিরুদ্ধে মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন বলেও জানান জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ এনায়েত হোসেন।

বাংলাদেশ সময়: ২৩:৪৭:০৮   ২৪২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ