ভোলায় গরম বিটুমিন নিক্ষেপে ঝলসে গেলো অটো চালকের হাত-পা

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় গরম বিটুমিন নিক্ষেপে ঝলসে গেলো অটো চালকের হাত-পা
বুধবার, ১১ জানুয়ারী ২০২৩



স্টাফ রিপোর্টার ॥
ভোলায় প্রভাবশালী এক ঠিকাদারের শ্রমিকদের নিক্ষেপ করা গরম বিটুমিনের আঘাতে ঝলসে গেলো অটোচালকের ফিরোজের হাত ও পা। মঙ্গলবার (১০ জানুয়ারী) বিকাল সাড়ে তিনটার দিকে সদর উপজেলার শিবপুর ইউনিয়নের পাতাখোলা মসজিদের সামনে সড়কে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় অটোচালক নিজেই দৌঁড়ে ভোলার সদর হাসপাতালে ছুটে আসেন এবং হাসপাতালে ভর্তি হন। এদিকে সড়ক নির্মান কাজের ঠিকাদারী প্রতিষ্ঠানটি ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রভাবশালী নেতা বলে জানা গেছে।

 

---

 

প্রত্যক্ষদর্শী ও আহত অটোচালক জানান, গত কয়েকদিন যাবত যুগিরঘোল থেকে শিবপুর ইউনিয়নের শান্তিরহাট বাজার পর্যন্ত সড়ক সংস্কারের কাজ চলছে। অটোচালক ফিরোজ শান্তিরহাট থেকে ভোলা সদরের দিকে রওনা হয়ে পাতাখোলা মসজিদের সামনে আসলে সেখানে পিচ ঢালাইকৃত রাস্তায় ভুলবশত তার অটোর চাকা উঠে যায়। বিষয়টি নজরে এসে ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই কাজের দায়িত্বে থাকা শ্রমিকরা। কিছু বুঝে ওঠার আগেই এক শ্রমিক তার হাতে থাকা গলন্ত বিটুমিনের কেতলি থেকে প্রচন্ড গরম বিটুমিন অটোচালক ফিরোজের উপর নিক্ষেপ করে। মুহূর্তের মধ্যে অটোচালকের ডান হাত ও ডান পায়ে ফুটন্ত গরম বিটুমিন পড়ে অনেকাংশে ঝলসে যায়। অবস্থার বেগতিক দেখে অটোচালক নিজেই দৌঁড়ে গিয়ে ভোলা সদর হাসপাতালে ভর্তি হন। এরপর ইমারজেন্সিতে প্রাথমিকভাবে তার চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে দেন কর্তব্যরত চিকিৎসক। আহত অটো চালক ফিরোজ সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা বাবুলের ছেলে।
এদিকে বিষয়টি নিয়ে কথা বলতে ওই সড়ক সংস্কারের দায়িত্বে থাকা একাধিক শ্রমিককে জিজ্ঞেস করেও কারো কাছ থেকেই কোন ধরনের সদ উত্তর পাওয়া যায়নি।
তবে এই ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন ধরনের অভিযোগ আসেনি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহিন ফকির।

বাংলাদেশ সময়: ১৫:৩৩:৫৭   ৩০৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ