ভোলায় জমিয়াতুল মোদাররেছীনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রচ্ছদ » ইসলাম » ভোলায় জমিয়াতুল মোদাররেছীনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
বুধবার, ৯ নভেম্বর ২০২২



আজকের ভোলা রিপোর্ট ॥
মাদরাসার জন্য স্বতন্ত্র শিক্ষাক্রম, পাঠ্যপুস্তক প্রণয়নসহ মাদরাসা শিক্ষক-কর্মচারীদের ১৩ দফা দাবী আদায়ের লক্ষ্যে বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন ঘোষিত দেশ ব্যাপী (১৪ নভেম্বর) মানববন্ধন এবং জেলা প্রশাসকের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে বুধবার (৯ নভেম্বর) সকাল ১০ ঘটিকায় ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছীনের প্রস্তুতি সভা বোরহানউদ্দিন উপজেলার ফুড পার্কে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছীনের সভাপতি ও করিমজান মহিলা কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল খালেক।

---

কর্মসূচী বাস্তবায়ন ও সংগঠনের কর্যক্রম নিয়ে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন, ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছীনের সাধারণ সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম।
বক্তব্য রাখেন ভোলা জেলা জমিয়াতুল মোদাররেছীনের সিনিয়র সহ-সভাপতি ও বোরহান উদ্দিন  উপজেলা সভাপতি এবং বোরহানউদ্দিন কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আহাম্মদ উল্লাহ আনছারী।
জেলা জমিয়াতুল মোদাররেছীনের সহ-সভাপতি ও লালমোহন উপজেলা সভাপতি এবং লালমোহন কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ মোশাররফ হোসেন।
জেলা জমিয়াতুল মোদাররেছীনের সহ-সভাপতি ও দৌলৎখান উপজেলা সভাপতি এবং দিদারুল্লাহ ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আবদুস সামাদ। ভোলা সদর উপজেলা জমিয়াতুল মোদাররেছীনের সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুল লতিফ।
জেলা জমিয়াতুল মোদাররেছীনের প্রচার স¤পাদক ও রমাগ›জ তোফায়েলিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ হোসেন। লালমোহন উপজেলা জমিয়াতুল মোদাররেছীনের সম্পাদক ও চতলা হাশেমিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবুজাফর মোঃ মাঈনুদ্দীন। বোরহান উদ্দিন উপজেলা জমিয়াতুল মোদাররেছীনের যুগ্ম সম্পাদক ও জয়া মহিলা আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল গনী। চরফ্যাশন উপজেলা জমিয়াতুল মোদাররেছীনের সিনিয়র সহ-সভাপতি ও চরমাদ্রাজ ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা নিজাম উদ্দিন হুমায়ুন সরমান। তজুমদ্দিন উপজেলা জমিয়াতুল মোদাররেছীনের সম্পাদক ও পূর্বগোলকপুর আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আইয়ুব আলী।
সভায় ১৪ নভেম্বর সকাল ১১ঘটিকায় ভোলা সদর কে-জাহান শপিং মার্কেটের সামনে জেলা জমিয়াতুল মোদাররেছীনের  মানববন্ধন কর্মসূচি পালন এবং জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত হয়।
সভায় জেলা জমিয়াতুল মোদাররেছীনের সন্মানিত দায়িত্বশীল ও জেলার সকল উপজেলার সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:৪১:৩৭   ২৬৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ইসলাম’র আরও খবর


ভোলায় ইসলামী আন্দোলনের পক্ষে থেকে ঈদ সামগ্রী বিতরণ
সৌদি আরবের সাথে মিল রেখে ভোলায় ঈদের নামাজ অনুষ্ঠিত
ভোলায় ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভোলায় ‘সৃষ্টির সেবা’ সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ইসলামী ঐক্য আন্দোলন ভোলা জেলা শাখার ত্রিবার্ষিক কাউন্সিল ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
আঞ্জুমান মুফিদুল ইসলাম ভোলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তি দাবি
রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখানে বিক্ষোভ মিছিল
ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল



আর্কাইভ