চরফ্যাশনে প্রাইমারি স্কুলের শিক্ষিকার বিরুদ্ধে মামলা, বরখাস্তের আবেদন

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাশনে প্রাইমারি স্কুলের শিক্ষিকার বিরুদ্ধে মামলা, বরখাস্তের আবেদন
সোমবার, ৬ জুন ২০২২



চরফ্যাশন প্রতিনিধি ॥
ভোলার চরফ্যাশনের পূর্ব ফরিদাবাদ সরকারি প্রাইমারি স্কুলের সহকারী শিক্ষিকা মোসা: আয়েশা বেগম বিরুদ্ধে ফৌজদারি মামলা থাকায় তাকে বরখাস্তের জন্য জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কাছে আবেদন করেছেন মামলার বাদী।
জানা যায়, উপজেলার পূর্ব ফরিদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মোসা: আয়েশা বেগম এর বিরুদ্ধে চরফ্যাশন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সিআর ৪২৮/২০১১ মামলা রুজু করেন উপজেলার মোহাম্মদপুর গ্রামের মোঃ ইয়াছিন মীর।

উক্ত মামলায় আয়েশা বেগমকে গত ২৭-১০-২০২২ তারিখে চরফ্যাশন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চার্জ গঠনের সময় অব্যাহতি দেন। এরপর মামলার বাদী মোঃ ইয়াছিন মীর ওই আদেশের বিরুদ্ধে গত ৮-৫-২২ তারিখে ভোলা জেলা ও দায়রা জজ আদালতে ফৌজদারি রিভিশন নং-৪২৮/২০২২ মামলা দায়ের করেন।
ওই মামলার প্রেক্ষিতে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বরাবরে গত ১৮-৫-২২ তারিখে রেজিস্ট্রি ডাকযোগে জেলা ও দায়রা জজ আদালতের সইমোহরসহ পূর্ব ফরিদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মোসা: আয়েশা বেগমকে চাকরি বিধি অনুযায়ী সাময়িক বরখাস্তের আদেশ জন্য আবেদন করেন।
আবেদন করার দীর্ঘ সময় পেরিয়ে গেল অজ্ঞাত কারণে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার উক্ত শিক্ষিকাকে সাময়িক বহিষ্কার করেননি। এ ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখিত আবেদন করেছেন বলে মামলার বাদী ইয়াছিন মীর জানিয়েছেন।
তিনি ফৌজদারি বিধি মোতাবেক ওই শিক্ষিকার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু দৃষ্টি কামনা করছেন।
এ বিষয়ে জানতে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নিখিল চন্দ্র হালদারকে ফোন করলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২৩:৩৫:৪৩   ৪৪৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে
ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!



আর্কাইভ