শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ভোলায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

প্রচ্ছদ » জেলা » শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ভোলায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল
শনিবার, ৪ জুন ২০২২



আদিল হোসেন তপু ॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকি দিয়ে বিএনপি-ছাত্রদলের নেতাদের বক্তব্য প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল করেছে ভোলা জেলা আওয়ামী লীগ। শনিবার (৪ জুন) বেলা ১১টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে ভোলা জেলা আওয়ামী লীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ভোলা জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ভোলা শহর প্রদক্ষিন করেন একই স্থানে এসে শেষ হয়। এসময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি এবং বিএনপি’র নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ জানায়।

---

পরে ভোলা জেলা আওয়ামীলগ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সভার আয়োজন করেন। এতে  বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।
এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহমুদ, এডভোকেট জুলফিকার আহমেদ, ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মো: শফিকুল ইসলাম,মোহাম্মদ ইউনুছ, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো: সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলামসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও অন্যান্য সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু দেশকে স্বাধীনতা দিয়ে গেছে। আর তারই কন্যা  শেখ হাসিনা যখন সব বাঁধা উপেক্ষা করে দেশের উন্নয়ন করছেন, ঠিক তখনই স্বাধীনতাবিরোধী শক্তি আবারও সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে।গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন তারা। কিন্তু তাদের এ অপচেষ্টা কখনই সফল হতে দেবে না আওয়ামী লীগ।
এ সময় তারা আরও বলেন, এখন থেকে আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ মাঠে থাকবে এবং কাউকে কোনো ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রীর পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে সব অপশক্তি মোকাবিলা করা হবে।
প্রসঙ্গত, সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল উচ্চারণ করেছে ‘পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’ শ্লোগাানটি। এরপরই এ শ্লোগানকে ঘিরে শুরু হয় তীব্র সমালোচনা। এরই প্রেক্ষিতে প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ।

বাংলাদেশ সময়: ২৩:৫৮:২৮   ৩৩০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪
মানুষের শান্তি নষ্ট করে সন্ত্রাসী ও জলদস্যু দিয়ে ভোট নেয়া যাবেনা: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
ভোলায় আইডিইবি’র দাবি বাস্তবায়নে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত
বিজয়ী হলে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো: মোশারেফ হোসেন
মটরসাইকেল ও উড়োজাহাজ প্রার্থীর গণসংযোগ ও লিফলেট বিতরণ
ভোলা পৌরশহর ও বাজারে নেই পাবলিক টয়লেট ॥ জনগনের ভোগান্তি চরমে
মেঘনা-তেঁতুলিয়ায় বাগদার রেণু শিকারের মহোৎসব
শিক্ষা বিমুখ জেলেপল্লীর অধিকাংশ শিশু, জড়াচ্ছে বাপ-দাদার পেশায়



আর্কাইভ