মনপুরায় স্বাধীনতা দিবসের র‌্যালিতে এসে যুবলীগ সভাপতির মৃত্যু

প্রচ্ছদ » মনপুরা » মনপুরায় স্বাধীনতা দিবসের র‌্যালিতে এসে যুবলীগ সভাপতির মৃত্যু
সোমবার, ২৮ মার্চ ২০২২



মনপুরা প্রতিনিধি ॥
ভোলার মনপুরায় উপজেলা আওয়ামীলীগের স্বাধীনতা দিবসের র‌্যালিতে মাথা ঘুরে পড়ে গিয়ে মৃত্যুবরণ করেন ওয়ার্ড যুবলীগ সভাপতি। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বলে জানিয়েছেন দায়িত্বরত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ইশতিয়াক আহমেদ। শনিবার সকাল ১০টায় উপজেলা আ’লীগের স্বাধীনতা দিবসের র‌্যালিটি মুক্তিযোদ্ধা কমপ্লেকসে ভবনের সামনে রাস্তার অতিক্রম করার সময় এই ঘটনা ঘটে।
মৃত্যুবরণকারী যুবলীগ সভাপতি হলেন, উপজেলা মনপুরা ইউনিয়নের কূলাগাজী তালুক গ্রামের বাসিন্দা ইসলাম মাঝির ছেলে মোঃ জসিম উদ্দিন (৪৬)। তিনি মনপুরা উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতির দায়িত্বে ছিলেন।

---

এদিকে এই ঘটনায় এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তাৎক্ষনিক মুঠোফোনে শোকাহত পরিবারের প্রতি শোক প্রকাশের পাশিপাশি ব্যাক্তিগত তহবিল থেকে এক লক্ষ টাকা অনুদানের ঘোষনা করেছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা আ’লীগের সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া।
এছাড়াও উপজেলা যুবলীগের পক্ষ থেকে শোক প্রকাশের পাশাপাশি পরিবারকে আর্থিক অনুদান দেওয়া হবে বলে জানিয়েছেন উপজেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন ও সম্পাদক মনিরুজ্জামান মনির।
জানা যায়, মনপুরা ইউনিয়ন আ’লীগের দলীয় কার্যালয়ে সকাল ৮ টায় স্বাধীনতা দিবসের দলীয় প্রোগ্রাম শেষ করে উপজেলা আ’লীগের র‌্যালি অংশগ্রহন করতে হাজিরহাট আসে। পরে উপজেলা আ’লীগের স্বাধীনতা দিবসের র‌্যালিতে অংশগ্রহন করে। দলীয় কার্যালয় থেকে র‌্যালিটি মনপুরা ডিগ্রী কলেজের মাঠে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করার জন্য যাওয়ার পথে মুক্তিযোদ্ধা কমপ্লেকসের সামনে রাস্তার ওপর মাথা ঘুরে পড়ে যায় ওয়ার্ড যুবলীগ সভাপতি জসিম উদ্দিন। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বাদ আছর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে যুবলীগ সভাপতির লাশ দাফন করা হয়েছে।
এই ব্যাপারে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসের দায়িত্বরত আবাসিক মেডিকেল অফিসার জানান, স্বাধীনতা দিবসের র‌্যালিতে মাথা ঘুরে পড়ে যাওয়া যুবলীগ নেতা হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

বাংলাদেশ সময়: ০:২৫:৪৮   ৩৪২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

মনপুরা’র আরও খবর


মনপুরা: শেষ দিনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
মনপুরায় ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ করে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল
অবশেষে মনপুরায় বাস্তাবায়ন হচ্ছে বঙ্গবন্ধু চিন্তানিবাস কেন্দ্রিক পর্যটন কেন্দ্র
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
মনপুরায় খাল থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার
মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি
মনপুরায় প্রাণীসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন
মনপুরায় অসহায় ২৫ পরিবারকে ঈদ উপহার দিলেন এসপি
মনপুরায় ঝড়ে ক্ষতিগ্রস্থদের জন্য এমপি জ্যাকবের তিন লক্ষ টাকা অনুদান
কালবৈশাখী ঝড়ে তছনছ লালমোহন-মনপুরা, বিধ্বস্ত ৫ শতাধিক ঘরবাড়ি, ২ জনের মৃত্যু



আর্কাইভ