মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি

প্রচ্ছদ » অপরাধ » মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪



---

মনপুরা প্রতিনিধি ॥

ভোলার মনপুরায় এক মুদি ব্যবসায়ীর দোকানের সিঁধ কেটে লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোর চক্র। শুক্রবার ভোর রাতে উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের মাষ্টারহাট বাজারের এই ঘটনা ঘটে।

চুরি হয়ে যাওয়া মুদি দোকানের মালিক হলেন, হাওলাদার ষ্টোরের মালিক নাজিম উদ্দিন হাওলাদার। তিনি উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা ও মুদি ব্যবসায়ী। মাদ্রাসার শিক্ষকতার পাশাপাশি তিনি মুদি ব্যবসা করেন।

চোর চক্র দোকানের টিনের বেড়া ও সিঁধ কেটে রয়েল সিগারেট ২২কার্টুন, নেভী ৪ কার্টুন, হলিউড ৫ কার্টুন, দুধ ৫শ গ্রাম ১২ কার্টুন, এলাচি ২কেজি, প্যারাসুট নারকেল তেল ১৫ পিচ, সোয়াবিন তৈল ১ কার্টুন ও জিরা ৩ কেজিসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

ব্যবসায়ী নিজাম হাওলাদার জানান, সকালে দোকান খুলে দেখি দোকানের মালামাল এলোমেলো অবস্থায় রয়েছে। পরে দেখি সিঁধ কেটে চোরেরা প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। বিষয়টি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও মনপুরা থানার ওসিকে জানিয়েছি।

এই ব্যাপারে মাষ্টারহাট বাজার কমিটির সভাপতি মোঃ পলাশ হাওলাদার বলেন, বাজারের ব্যবসায়ী মোঃ নিজামউদ্দিন হাওলাদার এর মুদি দোকানটি চুরির ঘটনা ঘটেছে। আমরা খোঁজ খবর নিচ্ছি। চোর ধরার জন্য পুলশের সহযোগিতা চাওয়া হয়েছে।

এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহিরুল ইসলাম জানান, বিষয়টি জানার পর মাষ্টারহাট বাজার ব্যবসায়ীর মুদি দোকান চুরির বিষয় আমাকে জানিয়েছেন। আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি সম্পাদকদের সাথে বসে প্রয়োজনীয় ব্যাস্থা গ্রহন করব।

বাংলাদেশ সময়: ২:০৫:১৭   ১১১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ



আর্কাইভ