ভোলা মহাজনপট্টিতে স্বপ্ন আউটলেটের শাখা উদ্বোধন

প্রচ্ছদ » অর্থনীতি » ভোলা মহাজনপট্টিতে স্বপ্ন আউটলেটের শাখা উদ্বোধন
শুক্রবার, ১০ মে ২০২৪



---

আজকের ভোলা রিপোর্ট ॥

দেশের অন্যতম রিটেইল চেইন শপ স্বপ্ন’র নতুন আউটলেট এখন ভোলা শহরের মহাজনপট্টি। স্বপ্ন’র ৪৬৯তম আউটলেট এটি। শুক্রবার (১০ মে) বেলা ১০টায় ভোলা শহরের এই আউটলেটের উদ্বোধন করা হয়।

স্বপ্ন আউটলেট ভোলা মহাজনপট্টি শাখার সত্ত্বাধিকারী আলহাজ্ব গোলাম নবী আলমগীর বলেন, বাংলাদেশের যত গুলো সুনামধন্য প্রতিষ্ঠান রয়েছে তার মধ্যে প্রায় প্রতিষ্ঠানের দায়িত্ব নিয়েছে এ রহমান এন্ড সন্স। এছাড়াও ভোলাবাসীকে সঠিক পণ্য আহরণে আমরা সর্বাত্মক চেষ্টা করেছি। বরাবরের ন্যায় এবারও স্বপ্নের রিটেইল চেইন শপের মাধ্যমে ভোলার মানুষের নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের অভাব পূরণে ভূমিকা রাখতে পারবো ইনশাআল্লাহ।

---

স্বপ্ন নির্বাহী কর্মকর্তা মামুনুর রশীদ বলেন, স্বপ্নের যাত্রা শুরু হয় ২০০৮ সাল থেকে আজ সারা বাংলাদেশে ৪৬৮ আউটলেট রয়েছে, স্বপ্ন সবসময়ই মানুষের সন্তুষ্টির জন্য বিভিন্ন আঙ্গিকে পণ্যের গুনগত পরিবর্তন আনার চেষ্টা করে থাকি। আমরা আশাবাদী আপনারা স্বপ্নের পণ্যের ওপর আস্থা রাখবেন এবং আপনাদের প্রাত্যাহিক জীবনে স্বপ্নের পণ্য ব্যবহার করবেন।

উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও থাকছে নগদ মূল্যছাড়।”

আমরা আশা করছি মহাজনপট্টি আউটলেট থেকে রেসপন্স অনেক ভালো পাবো। মধ্যবিত্ত ও উচ্চ মধ্যবিত্তের জন্যই মূলত আমাদের স্বপ্নের কাজ করা। আমাদের এখানে যেই প্রাইসিং আছে, যারা সুপার শপে কেনাকাটা করতেন তাদের ধ্যান ধারণা বদলে দিবে। তাদের সাধ্যের মধ্যে এবং নাগালের মধ্যে সবকিছু পাওয়া যাবে।

---

জেলা যুবদল নেতা নাজিমুদ্দিন নিক্সনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, ঢাকাস্থ ভোলা সদর উপজেলা কমিটির সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব গোলাম কিবরিয়া জাহাঙ্গীর, জেলা বিএনপির সাবেক সহসভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য মাকসুদুর রহমান, আলতাজের রহমান কলেজ অধ্যক্ষ জাহান দেব আলম টিটু, সদর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, জেলা কৃষক দল সভাপতি আব্দুর রহমান সেন্টু, সাধারণ সম্পাদক আবুল হাসানত তসলিম, সিনিয়র সহ-সভাপতি এডভোকেট মোহাম্মদ ইউসুফ, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান আরজু, জেলা স্বেচ্ছাসেবকদল সিনিয়র সহ-সভাপতি আকবর হোসেন, সহসভাপতি মাকসুদুর রহমান হিরন প্রমু।

এসময় কুরআন তেলাওয়াত করেন হাফেজ বনি আমিন, মিলাত পরিচালনা করেন মাওলানা নাছির উদ্দীন, দোয়া মোনাজাত পরিচালনা করেন ভোলা বড় মসজিদ পেশ ইমাম মাওলানা নুর আলম।

বাংলাদেশ সময়: ২০:০১:০৫   ১১৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অর্থনীতি’র আরও খবর


ভেলুমিয়ায় দিনব্যাপি বিনামূল্যে গ্রামীন জন উন্নয়ন সংস্থার চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত
চরফ্যাশনে কৃষকের ক্ষোভ!
বোরহানউদ্দিনে ৪৮ জেলের মধ্যে বকনা বাছুর বিতরণ
মেঘনা-তেঁতুলিয়ায় বাগদার রেণু শিকারের মহোৎসব
ভোলায় লাজফার্মা মডেল ফার্মেসির উদ্বোধন
ভোলা মহাজনপট্টিতে স্বপ্ন আউটলেটের শাখা উদ্বোধন
লালমোহনে ১২৬ কোটি টাকার বোরো ধান উৎপাদনের সম্ভাবনা
ভোলার গ্যাস উৎপাদন: কূপ খননে আরও চড়া দাম চায় গাজপ্রম
ভোলায় ভয়াবহ অগ্নিকান্ডে ২ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই
নদীতে মিলছে না কাংখিত ইলিশ, হতাশ জেলেরা



আর্কাইভ