চরফ্যাশনে হাঁস চুরি করে ইউপি সদস্যর ভূরিভোজ

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাশনে হাঁস চুরি করে ইউপি সদস্যর ভূরিভোজ
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২



---

চরফ্যাশন প্রতিনিধি ॥
ভোলার চরফ্যাশনের হাঁস চুরি করে ভূরিভোজের অভিযোগ উঠেছে এক নব-নির্বাচিত ইউপি সদস্যর বিরুদ্ধে। রবিবার (১৬জানুয়ারি) রাতে চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নে ৯নম্বর ওয়ার্ড মুন্সি বাড়ির বেল্লাল মুন্সির সাতটি হাঁস চুরি করে ভূরিভোজ করার অভিযোগ উঠেছে ওই ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য নীরব হাওলাদার ও তার কর্মীদের বিরুদ্ধে।
ভূক্তোভূগী বেলাল মুন্সি অভিযোগ করে বলেন, গত রবিবার রাতে আমার বাড়ি থেকে সাতটি হাঁস চুরি হয়ে যায়। পরে এলাকায় খোঁজা খুঁজি করতে থাকলে খবর পাই। আমাদের প্রতিবেশি টবগী বাড়িতে হাঁস পাটির আয়োজন চলছে। সন্দেহ হলে স্থানীয় গ্রাম পুলিশকে খবর দিয়ে বিষয়টি জানাই।
গ্রাম পুলিশ জামাল বকশী জানায়, হাঁস চুরির খবর পেয়ে টবগী বাড়ির রুহুল আমিনের ঘরে গিয়ে আড়াল থেকে ইউপি সদস্য নীরব হাওলাদার সহ সবাই হাঁস চুরির গল্প কর করতে শুনতে পাই। পরে রুহুল আমিনের ঘরে গিয়ে হাঁসের মাংস খাওয়ার চিত্র মোবাইল ফোনে ভিডিও ধারণ করতে শুরু করলে ইউপি সদস্যসহ বেশ কয়েকজন খাওয়া রেখে পালিয়ে যান।
এ সময় ৮নম্বর ওয়ার্ডের কালু ফকিরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে কালু ফকির হাঁস চুরির সত্যতা স্বীকার করে বলেন রুহুল আমিনের ঘরে চুরি করা হাঁস রান্না করে আমাদের সকলকে দাওয়াত দিলে আমরা দাওয়াতে যাই।পরে আটক কালু ফকিরকে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. কাসেম মিয়ার জিম্মায় তাকে ছেড়ে দেওয়া হয়।
এ বিষয়ে অভিযুক্ত ৯নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নীরব হাওলাদার জানান, স্থানীয় রুহুল আমিনের বাসায় শীতের রাতে হাঁস পার্টির আয়োজন করে আমাকে দাওয়াত দিলে আমি অংশ গ্রহন করি। হাঁসগুলো চোরাই কিনা তা আমার জানা ছিল না।পরে জানতে পারি হাঁস চুরির ঘটনা।
আর আবদুল্লাহপুর ইউনিয়নের চেয়ারম্যান আল এমরান প্রিন্স জানান, নীরব মেম্বারের বিরুদ্ধে হাঁস চুরি অভিযোগটি গ্রাম পুলিশ জামাল জানিয়েছেন। আমি এলাকায় না থাকার কারণে ঘটনার বিস্তারিত এখনও জানতে পারিনি। বিস্তারিত শুনে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।
এদিকে চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিয়া বলেন, এ বিষয়ে থানায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য, গত ২৮ ডিসেম্বর চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই প্রথম ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮:১৮:০২   ২৯১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে
ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!



আর্কাইভ